প্রিয়াঙ্কার বিয়ে নভেম্বরে

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ১২:১৪

মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের হার্টথ্রব অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

জানা গেছে আগামী মাসেই (নভেম্বর) ভারতের যোধপুরে সম্পন্ন হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা।

প্রিয়াঙ্কা ও নিক কয়েকদিন আগে ভারতে এসেছিলেন। তখন তারা যোধপুরে যান। সেখানে ঝলমলে উমাইদ ভবন প্যালেসকে বিয়ের ভেন্যু হিসেবে চূড়ান্ত করেছেন তারা। এর ফাঁকে অংশ নেন এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে।

ভারতে বিয়ের সানাই বাজার আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মহাসমারোহে অনুষ্ঠিত হবে ব্রাইডাল শাওয়ার। কারণ প্রিয়াঙ্কা ও নিক থাকেন ওই শহরে। আর দু’জনের বেশিরভাগ বন্ধু হলিউডের নয়তো নিউইয়র্কে বাসিন্দা।

পিপল ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, নিকের ভাই গায়ক জো জোনাস অনেকদিন আগে অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে বাগদান করেছেন। কিন্তু তাদের আগেই প্রিয়াঙ্কা ও নিক বিয়ের কাজ সেরে নেবেন বলে ধারণা করা হচ্ছে।

অবশ্য বিয়ের আভাস আগেভাগেই দিয়ে রেখেছেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগে আমেরিকার নারীবান্ধব ফ্যাশন ম্যাগাজিন ইনস্টাইলকে সাক্ষাৎকার দেন ৩৬ বছর বয়সী এই তারকা। তখন তিনি বলেন, ‘আমি একটি বই লিখছি। আর বিয়ের পরিকল্পনা করছি।’

প্রিয়াঙ্কা ও নিকের প্রেমের খবর জানতে অন্তর্জালে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। তাদের জন্য সিঙ্গাপুর, মেক্সিকো, লন্ডন, লস অ্যাঞ্জেলেসসহ বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন এই দুই তারকা।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) পরিচয় হয় তাদের। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর তাদের মধ্যে সখ্য গড়ে ওঠার গুজব ছড়ায় ।

এ বছরের মে মাস থেকে বেশকিছু অনুষ্ঠানে একসঙ্গে অংশ নেন দু’জনে। এছাড়া ভারতেও কয়েকবার এসেছেন তারা। গত ১৮ আগস্ট মুম্বাইয়ে তাদের ‌‌‘রোকা’ (শুভ মুহূর্ত) অনুষ্ঠান হয়। সেখানে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা আসে।

২৫ বছর বয়সী নিক এর আগে বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজার সঙ্গে প্রেমের গুজব শোনা গেছে। দু’জনের কেউই আগে বিয়ে করেননি।

‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা এখন মুম্বাইয়ে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজে ব্যস্ত। এতে আরও অভিনয় করছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। ৩৬ বছর বয়সী এই তারকার হাতে আরও আছে হলিউডের ছবি ‘ইজ নট ইট লাভ?’ এতে তার সহশিল্পী হলিউড তারকা লিয়াম হেমসওর্থ ও রেবেল উইলসন।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত