দারাজে কেনাকাটায় মাস্টারকার্ডে পেমেন্ট

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ১৪:০৩

এখন থেকে দারাজ ডটকম থেকে কেনাকাটা করে এসইবিএল মাস্টারকার্ড পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে অর্থ পরিশোধ করা যাবে। এজন্য উভয় প্রতিষ্ঠানের সঙ্গে সম্প্রতি চুক্তি হয়েছে। 

মাস্টারকার্ড পেমেন্ট গেটওয়ে সল্যুশন একটি এসইবিএল মাস্টারকার্ড পেমেন্ট গেটওয়ে সার্ভিস যা সম্প্রতি দারাজ.কম.বিডি তে চালু হয়েছে, এটি দিনরাত ২৪ ঘন্টা দ্রুত এবং সুরক্ষিত লেনদেন প্রক্রিয়াকরণের সুবিধা ভিসা এবং মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের প্রদান করছে। 

এছাড়াও, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের কার্ডহোল্ডাররা দারাজ বাংলাদেশ লিমিটেড থেকে ১২ মাসের জন্য ইএমআই সুবিধা গ্রহণ করতে পারবেন।  

মাস্টারকার্ড পেমেন্ট গেটওয়ে সার্ভিস তার পার্টনারদের ই-কমার্স পেমেন্ট প্রক্রিয়াকরণ এবং জালিয়াতি প্রতিরোধের সমাধান প্রদান করে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে, ব্যবসায়ীরা সারা বিশ্ব থেকে সহজেই এবং নিরাপদে ডিজিটাল পেমেন্ট পদ্ধতির সেবা গ্রহণ করতে পারেন। সব ধরণের কার্ড ও যেকোন পেমেন্ট নেটওয়ার্কের জন্য মাস্টারকার্ড সিস্টেম ই-কমার্স পেমেন্ট প্রক্রিয়াকরণ নিশ্চিত করে। 

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস.এম. মাইনুদ্দিন চৌধুরী বলেছেন, ‘নিরাপদ ও সুনিশ্চিত লেনদেন নিশ্চিত করার জন্য, দারাজ বাংলাদেশ লিমিটেড এসইবিএল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যা রিয়েল টাইম ট্রানজেকশন প্রসেসিং ক্ষমতার সাথে দ্রুত ও সুরক্ষিত লেনদেনের প্রক্রিয়া নিশ্চিত করে এবং দিনরাত ২৪ ঘন্টা নিশ্চিন্তে এই সেবাসুবিধা উপভোগ করা যায়। এখন গ্রাহকরা দারাজ.কম.বিডি থেকে পণ্য এবং সেবা কিনতে এসইবিএল পেমেন্ট গেটওয়ে সুবিধাটি উপভোগ করতে পারবেন।’

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত