ইতালিতে পাবনা-২ এর সাংসদ আরজুকে সংবর্ধনা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ১৮:১১

ইতালিস্থ বৃহত্তর পাবনাবাসী পাবনা-২ আসনের জাতীয় সংসদ সদস্য খন্দকার আজিজুর হক আরজুকে সংবর্ধনা দিয়েছে। ইতালি রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারাস্থ সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে সোমবার এই সংবর্ধনা দেয়া হয়।

এতে ইতালি প্রবাসী সমাজসেবক পাবনা জেলা সমিতি ইতালির প্রধান সমন্বয়কারী নজরুল ইসলাম মুকুল ও সভাপতি মো. পারভেজ আলী খাঁনের যৌথ সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি হাসাদুর রহমান হান্নান ও সাধারণ সম্পাদক মো. মাসুদ করিমের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি খন্দকার আজিজুর হক আরজু এমপি পাবনাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আপনদের কাছে কৃতজ্ঞ, আজ আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন আমি তাতে সত্যিই অভিভূত। আমি আপনাদের কাছে চিরঋণী হয়ে থাকব।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষের জন্য আওয়ামী লীগ সরকার অনেক কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর লালিত সপ্ন জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন, আমি ব্যক্তিগতভাবে সততার সাথে আমার উপরে অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি। পাবনার মানুষ পৃথিবীর যেখানেই আছে ভাল আছে, ঐক্যবদ্ধ আছে এটা দেখে ভাল লাগছে। তিনি ইতালি প্রবাসীদের জন্য রোম -ঢাকা রোম রুটে বিমান বাংলাদেশ আবার চালু করার সরকারের উচ্চ মহলে কথা বলবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য দেন- সর্ব ইউরোপ আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম লোকমান হোসেন, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ খান, সহ-সভাপতি হাবিব চৌধুরী, প্রচার সম্পাদক হাবিব মকদম, সম্মানিত সদস্য মো. আলী, বৃহত্তর কুমিল্লা সমিতির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের, ইতালি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়না আহমেদ, সাংগঠনিক সম্পাদক শামীমা পপি, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, মঞ্জুর আহমেদ মঞ্জু, স্বেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা মাসুদ রানাসহ আরও অনেকে।

আমন্ত্রিত অতিথিরা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের দৃষ্টান্ত তুলে ধরে বলেন, প্রবাসীদের সমস্যা সমাধানে এ সরকার বদ্ধপরিকর।

ইতালি আ’লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন, বঙ্গবন্ধুর আদের্শের একজন সৈনিক আমাদের প্রিয় ব্যক্তিত্ব আজিজুর হক আরজু শত ব্যস্ততার মাঝেও দেশের রাজনীতিতে নিজের একটি অবস্থান তৈরি করতে পেরেছেন, এটা আমাদের কাছে সত্যিই গর্বের বিষয়। আমরা চাই, এভাবেই প্রতিটি বঙ্গবন্ধুর সৈনিক দেশে ও প্রবাসে সরাসরি রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন। হাসান ইকবাল আজিজুর হক আরজুর উন্নত রাজনৈতিক জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন।

তিনি পাবনাবাসীর প্রতি আহ্বান জানান আরজু ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নকে অব্যাহত রাখার। এছাড়াও পাবনা জেলা সমিতি ইতালির নেতাদের মধ্যে সার্বিক সহযোগিতায় ছিলেন প্রধান উপদেষ্টা বিলঠু সিকদার, পরিতম শাহ, সহ-সভাপতি রইচ উদ্দিন হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হ্যাপী, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম উজ্জ্বল, দপ্তর সম্পাদক রাসেল মিয়াসহ আরো অনেকেই।

পরে ইতালি আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ ও পাবনা সমিতি ইতালির পক্ষ থেকে সংসদ সদস্য আজিজুর হক আরজুকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। সবশেষে পাবনাবাসীর ব্যবস্থাপনায় নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :