ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক হলেন মেয়র টিটু

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
| আপডেট : ১৬ অক্টোবর ২০১৮, ২০:৩১ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৮, ২০:২০

ময়মনসিংহে সদ্য বিলুপ্ত পৌরসভার মেয়র ইকরামেুল হক টিটুকে নবগঠিত সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন ) আইন, ২০০৯ এর ধারা ২৫(৪) অনুযায়ী এই নিয়োগের মেয়াদ হবে তার দায়িত্ব গ্রহণের তারিখ হতে সর্বোচ্চ ১৮০ (একশত আশি) দিন। রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আ.ন.ম ফয়জুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপনটি মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকালে জারি করা হয়।

এই নিয়োগ অবিলম্বে কার্যকর হবে বলে সন্ধ্যায় মোবাইলে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আ.ন.ম ফয়জুল হক জানান।

সিটি করপোরেশনের প্রশাসক নিয়োগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অফুরন্ত কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন দেশের ১২তম ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু।

টিটু জানান, ‘মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার দেয়া এই গুরু দায়িত্ব যাতে সততা ও সুষ্ঠুভাবে পালন করতে পারি তার জন্য প্রশাসনসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি’।

এদিকে টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক নিয়োগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে সিটি করপোরেশন এলাকার বিভিন্ন পাড়ায় মহল্লায় আনন্দ মিছিল, শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ করা হয়। ১২তম ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটুকে প্রশাসক নিয়োগ করায় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং তার প্রতি কৃতজ্ঞতা জানান।

যারা কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন, তারা হলেন- ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি), ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক নূরুল আমীন কালাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফএমএ সালাম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :