ডিবি পরিচয়ে বিকাশ কর্মীর টাকা ছিনতাই

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৮, ২০:৫২

মাদারীপুর জেলার শিবচরে ডিবি পরিচয়ে ইউসুফ বেপারী (২৫) নামে এক বিকাশ কর্মীকে তুলে নিয়ে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে শিবচরের খানকান্দি থেকে ইউসুফ বেপারীকে ডিবি পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে মারধর করে সঙ্গে থাকা ৬ লাখ ৭০ হাজার ছিনতাই করে ঢাকা-খুলনা সড়কের পাসে ধনিচা ক্ষেতে  অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জানা গেছে, শিবচরের চরকাঁচিকাটা এলাকার ইয়াকুব আলী বেপারী ছেলে ইউসুফ বেপারী বিকাশ কোম্পানির শিবচর অঞ্চলের কর্মী। দুপুরে শিবচরের একটি প্রাইভেট ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিজস্ব মোটরবাইকে করে পাঁচ্চরের দিকে রওনা দেন। পৌরসভার খানকান্দি এলাকায় আসলে পেছন থেকে একটি মাইক্রোবাস এসে মোটরসাইকেলের গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে জোর করে তাকে গাড়িতে তুলে। গাড়ির মধ্যে বেঁধে বেদম মারধর করে সঙ্গে থাকা টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে অচেতন অবস্থায়  সড়কের পাশে ফেলে রেখে যায়।

ছিনতাইয়ের শিকার ইউসুফ জানান, একটি ধুসর রঙের মাইক্রোবাসে তাকে জোর করে তুলে নিয়ে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। এসময়  তার কাছে ৬ লাখ ৭০ হাজার টাকা ছিল।

শিবচর থানার পুলিশ পরিদর্শক মো. আনোয়ার জানান, এ ব্যাপারে এখনো অভিযোগ পাইনি। তবে এক্ষুণি খোঁজ নিচ্ছি।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত