‘সা রে গা মা পা’র নোবেলকে গোপালগঞ্জে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ২২:০২ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৮, ২১:১৭

ভারতের জি বাংলার সারেগামাপা অনুষ্ঠানে গান গেয়ে শুধু বাংলাদেশেরই নয় ভারতের সংগীতপ্রেমীদের মন জয় করে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাওয়া গায়ক গোপালগঞ্জের সন্তান মাঈনুল আহসান নোবেলকে সংবর্ধনা দেয়া হয়েছে তার জম্মস্থান গোপালগঞ্জে।

বুধবার সন্ধ্যায় উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদ এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সন্ধ্যা ৭টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম ভবনের উদীচী কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদীচীর সিনিয়র সদস্য হরেন্দ্রনাথ মন্ডল। বক্তব্য রাখেন জেলা উদীচীর সভাপতি নাজমুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা), নোবেলের বাবা মোজাফ্ফর এইচ নান্নু, জেলা উদীচীর সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, প্রসূন মণ্ডল প্রমুখ।

এদিকে, দুপুরে ঢাকা থেকে নোবেল গোপালগঞ্জে এসে পৌঁছালে তাকে এক পলক দেখতে তার গ্রামের বাড়ি সদর উপজেলার ঘোষেরচর দক্ষিণপাড়া শত লোকের ভিড় জমে যায়। এছাড়া সন্ধ্যায় উদীচী কার্যালয়ে শত শত নোবেল ভক্ত দর্শক ও সুভানুধ্যায়ীরা ভিড় করে। আগত ভক্তরা নোবেল-এর সাথে ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি’-গানটির সাথে মুখ মেলান। অনুষ্ঠানে নোবেলকে ফুল দিয়ে এবং উত্তরিয়া পরিয়ে তাকে সংবর্ধনা দেয়া হয়। পরে তাকে ঘিরে ধরে সেলফি শিকারিরা। তারা নানাভাবে নোবেলকে সাথে নিয়ে ছবি তোলেন। অনেকে নিয়েছে অটোগ্রাফও।

দেশে আসার পর তার অভিব্যক্তি জানতে চাইলে নোবেল শুধু বলেন, আপনারা যারা আমার গান শুনে আমাকে ভালবেসেছেন, তাদের সবাইকে আমার সালাম ও শুভেচ্ছা জানাই। তা’ছাড়া যেসব হাজার হাজার শ্রোতা আমাকে অভিনন্দন জানিয়েছেন, আমাকে উৎসাহ জুগিয়েছেন, অকুন্ঠ ভালবাসা জানিয়েছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীতেও একইভাবে আমার প্রতি এই অকুন্ঠ ভালবাসা অব্যাহত থাকবে এমনটিই প্রত্যাশা করি।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত