শ্যামল-প্রভার ‘কষ্টিপাথর’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০১৮, ০৯:৫৪ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৮, ০৮:৫০

শ্যামল মাওলার সঙ্গে জুটি বেঁধে নতুন একটি নাটকের শুটিং শেষ করেছেন জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নাটকের নাম ‘কষ্টিপাথর’। এটি পরিচালনা করেছেন সেরনিয়াবাত শাওন। নাটকটি রচনাও করেছেন তিনি। এর গল্প সাজানো হয়েছে পুরান ঢাকার আন্ডারওয়ার্ল্ডের ঘটনাকে কেন্দ্র করে।

গত সপ্তাহে পুরান ঢাকার গেন্ডারিয়ার অলিগলি এবং একটি শুটিংবাড়িতে টানা দুই দিন চলেছে ‘কষ্টিপাথর’ নাটকের শুটিং। গেন্ডারিয়ার যে বাড়িতে শুটিং হয়েছে, সে বাড়িতেই হয়েছিল চঞ্চল চৌধুরীর সুপারহিট ‘আয়নাবাজি’ ছবির শুটিং। ছবিতে চঞ্চলকে বাচ্চাদের যে স্কুলটা চালাতে দেখা গেছে, সেই অংশের শুটিং হয়েছিল এখানে।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেছেন, ‘পরিচালক শাওনের কাজ মানেই ভিন্ন ধরণের কিছু একটা। নাটকের চিত্রনাট্য পড়েই এটাতে অভিনয়ের আগ্রহ তৈরি হয়। আমি এর আগে শাওনের ‘লিফলেট’ নামের একটা নাটকে অভিনয় করেছিলাম। সেটি বেশ আলোচিত হয়েছিল। আশা করি, এই নাটকটিও দর্শকদের ভালো লাগবে।’

‘কষ্টিপাথর’-এ শ্যামল-প্রভা জুটি ছাড়াও রয়েছেন মামুনুর রশীদ ও জিনাত শানু স্বাগতা। স্বাগতাকে এখানে দেখা যাবে একজন ফুলওয়ালীর চরিত্রে। সারা দিন পান খাওয়ায় যার ঠোঁট সব সময়ই লাল থাকে, অথচ চোহারা কালো বর্ণের। নাটকটি খুব শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে বলে জানান এটির পরিচালক।

ঢাকাটাইমস/১৭ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত