বিকালে মাঠে নামবে শ্রীলঙ্কা-ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৮, ১২:২৬

পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে আজ মাঠে নামবে শ্রীলঙ্কা ও ইংল্যান্ড। পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়। এর আগে সিরিজের প্রথম ম্যাচটি ড্র হয়েছিল। আর দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছিল ইংল্যান্ড। সুতরাং, ইংলিশরা যদি আজ জয় পায় তাহলে তারা সিরিজ জয়ের পথে আরো এগিয়ে যাবে। আর যদি শ্রীলঙ্কা জয় পায় তাহলে সিরিজে সমতা আসবে।
পাল্লেকেলেতে শ্রীলঙ্কা তাদের সর্বশেষ পাঁচ ওয়ানডের মধ্যে চারটিতে হেরেছে। এই ম্যাচ পাঁচের মধ্যে যে একটিতে জয় এসেছে সেটি ছিল সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। অবশ্য ওই ম্যাচে দক্ষিণ আফ্রিকা পুরো শক্তির দল নিয়ে মাঠে নামেনি। প্রোটিয়ারা তাদের কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রামে রেখেছিল।
২০১৮ সালে ওয়ানডে ক্রিকেটে প্রথম ব্যাটসম্যান হিসাবে এক হাজার রান করেছেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। এই সিরিজেই ডাম্বুলায় এই কীর্তি অর্জন করেন তিনি। বেয়ারস্টোর পরে রয়েছেন যথাক্রমে জো রুট ও জ্যাসন রয়। তারা দুজনও এক হাজার রানের কাছাকাছি রয়েছেন। এই সিরিজেই হয়তো এই কীর্তি অর্জন করতে পারেন তারা।
শ্রীলঙ্কা একাদশ (সম্ভাব্য): উপুল থারাঙ্গা, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), সাদিরা সামারাবিকরামা, দিনেশ চান্দিমাল (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, লক্ষণ সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ।
ইংল্যান্ড একাদশ (সম্ভাব্য): জ্যাসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগ্যান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী, ক্রিস ওয়েকস, স্যাম কুররান/টম কুররান, আদিল রশীদ, ওলি স্টোন।
(ঢাকাটাইমস/১৭ অক্টোবর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত