ভোলায় হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৮, ১৪:৫৫

ভোলার চরফ্যাশন উপজেলায় জেলে নৌকার বাবুর্চি মো. আল আমিন হত্যা মামলার আসামি মো. জাকির ও মো. বেল্লাল হোসেন নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। বুধবার ভোরে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কালাম লাঠিয়াল বাড়ি থেকে এদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ভোলা ডিবি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলামের নেতৃত্বে এসআই শওকত, এসআই আবু জাফরসহ ডিবি পুলিশের একটি টিম ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে চরফ্যাশন উপজেলার আল আমিন হত্যা মামলার আসামি জাকির ও বেল্লাল হোসেনকে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের জাকিরের খালু শ্বশুর কালাম লাঠিয়ালের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের রঙ্গের খাল গোড়ার হাজিরহাট বাজার এলাকায় জেলা নৌকার বাবুর্চি মো. আল আমিনকে তার নৌকার মাঝি কালাম চকিদার তার ভাই দেলোয়ার ও নৌকার ভাগি জাকির তাকে কাঠের চলা দিয়ে এলোপাথাড়ি মারধর করে। তার চিৎকার শুনে বাবা বাদল সিকদার ছুটে এসে তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে এদের বিরুদ্ধে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা করা হয়।

ভোলা ডিবি পুলিশের পরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, গ্রেপ্তার জাকির ও বেল্লালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :