বৃষ্টিস্নাত দিনে ইংল্যান্ডের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ০৮:৪১ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ০৮:৪০

তৃতীয় ওয়ানডেতেও জয় পেল ইংল্যান্ড। বুধবার পাল্লেকেলেতে অনুষ্ঠিত বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কাকে সাত উইকেটে হারিয়েছে ইংলিশরা। এই জয়ের ফলে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল ইংল্যান্ড। এর আগে সিরিজের প্রথম ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড জয় পেয়েছিল।

এদিন বৃষ্টির কারণে ম্যাচের ওভার কমিয়ে আনা হয়। ম্যাচ নির্ধারণ করা হয় ২১ ওভারের। প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে ২১ ওভারে নয় উইকেটে ১৫০ রান করে শ্রীলঙ্কা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন নিরোশান ডিকওয়েলা। ৩৫ রান করেন সাদিরা সামারাবিকরামা।

এছাড়া অধিনায়ক দিনেশ চান্দিমাল করেন ৩৪ রান। ১০ বলে ২১ রান করেন দাসুন শানাকা। ইংল্যান্ডের বোলারদের মধ্যে টম কুরান চার ওভার বল করে ১৭ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন। পাঁচ ওভারে ৩৬ রান দিয়ে চারটি উইকেট শিকার করেন আদিল রশীদ।  

পরে ইংল্যান্ড ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে তিন উইকেটে জয় তুলে নেয়। দলের পক্ষে ওপেনার জ্যাসন রয় ২৬ বলে ৪১ রান করেন। ৪৯ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক ইয়ন মরগ্যান। ২৪ বলে ৩৫ রান করে অপরাজিত থাকেন বেন স্টোকস। শ্রীলঙ্কার বোলারদের মধ্যে আমিলা আপোনসো ২টি ও আকিলা ধনঞ্জয়া ১টি করে উইকেট শিকার করেন।

সিরিজের চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২০ অক্টোবর। পঞ্চম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৩ অক্টোবর। ওয়ানডে সিরিজ শেষে একটি টি-টোয়েন্টি ও তিনটি টেস্ট ম্যাচ খেলবে ইংল্যান্ড ও শ্রীলঙ্কা।

(ঢাকাটাইমস/১৮ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত