সুইজারল্যান্ডে স্পিকারের মতবিনিময় সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ০৮:৪৩

সুইজারল্যান্ড সফররত বাংলাদেশ জাতীয় সংসদের  স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে এক মতবিনিময় সভা আয়োজন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ। গত মঙ্গলবার সন্ধ্যায় জেনেভার প্রাণকেন্দ্রে এক অভিজাত রেস্টুরেন্ট মতবিনিময় সভার  আয়োজন করা হয়।

সমাবেশে সুইজারল্যান্ডের বিভিন্ন শহর থেকে আওয়ামী নেতা কর্মী ছাড়াও মহিলা শিশুসহ প্রচুর বাঙালির ভিড় জমে।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের সব নেতাকর্মী। স্পিকারকে প্রধান অতিথি করে সভা পরিচালনা করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান।

এসময় বক্তব্য দেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার এ বি এম তাজুল ইসলাম এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, আব্দুল কুদ্দুস এমপি, ডা. হাবিবে মিল্লাত এমপি, মমতাজ বেগম এমপি, আসিকুল্লা রফিক এমপি, জাতীয় পার্টির মুনির চৌধুরী এমপি, শামীম হায়দার এমপি। সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা নজরুল জমাদার, খলিলুর রহমান। পরিশেষে সবাইকে ধন্যবাদ জানান যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল।

প্রধান অতিথি অতি গুরুত্বপূর্ণ তথ্যবহুল বক্তব্যে দেশের বর্তমান পরিস্থিতির ও প্রবাসে করণীয় নিয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন। আইপিইউ অ্যাসেম্বলিতে বাংলাদেশের ভূমিকার নিয়েও কিছু আলোচনা করেন।

সুইজারল্যান্ড আওয়ামী লীগ ও উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে বক্তব্য শেষ করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

জেনেভা বাংলাদেশ ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে শুভেচ্ছা জানান ক্লাবের সভাপতি আমজাদ চৌধুরী ও মশিউর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম এগার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন এবং তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরন প্রমূখ।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/সিকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত