রবিকে কন্টাক্ট সেন্টার সলিউশন দেবে জিপ্লেক্স

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ০৯:৪৪

জিপ্লেক্সের সহায়তায় কন্টাক্ট সেন্টার আরো উন্নত করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। জিপ্লেক্স কন্টাক্ট সেন্টার সিস্টেম যুক্তরাষ্ট্রের একটি সফটওয়্যার-ভিত্তিক সেবা পণ্য। 

রবির সঙ্গে সম্প্রতি স্বাক্ষরিত এক চুক্তির আওতায় অপারেটরটিকে পাঁচ বছরের জন্য জিপ্লেক্স কন্টাক্ট সেন্টার সল্যুশন-ভিত্তিক ম্যানেজমেন্ট সার্ভিস প্রদান করবে বাংলাদেশী প্রযুক্তি কোম্পানি জেনুইটি সিস্টেম লিমিটেড। 

আরো দক্ষতার সাথে গ্রাহকদের প্রশ্নোত্তর প্রদানে এই সফটওয়্যারটি সহায়ক হবে। অত্যাধুনিক ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ক্লায়েন্টদের বিশেষায়িত সেবা প্রদানের ওপর গুরুত্ব দেয় এই সল্যুশন। এ সল্যুশন গ্রহণ ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা পেতে রবির প্রতিশ্রুতিরই প্রতিফলন। 

রবির সঙ্গে পার্টনারশিপ উদযাপন করতে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করে জিপ্লেক্স। 

এ সময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, জেনুইটি সিস্টেমের মূল কোম্পানি জেনুসিস ইনকর্পোরেশনের প্রেসিডেন্ট ড. হাবিব রহমানসহ রবি ও জেনুইটি’র উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

প্রাথমিকভাবে শুধু উত্তর আমেরিকার বাজারে কার্যক্রম পরিচালনা করলেও ২০০৮ সাল থেকে বাংলাদেশের বেশ কয়েকটি ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং বড় বড় কোম্পানি জিপ্লেক্স কন্টাক্ট সেন্টার-ভিত্তিক সল্যুশন গ্রহণ করছে। জেনুইটি সিস্টেমের মাধ্যমে দ্রুত সহায়ক সেবা প্রদান করায় দেশের কর্পোরেট খাতে জিপ্লেক্সের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। 

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত