ছয় শিল্পীর অ্যালবাম ‘অচিনপুরের গান’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ১০:৩৯

জনপ্রিয় ছয় কণ্ঠশিল্পীর নতুন কয়েকটি গান নিয়ে তৈরি হচ্ছে অ্যালবাম ‘অচিনপুরের গান’। ফিউশন, ফোক ও মেলো-রোমান্টিক গান দিয়ে অ্যালবামটি সাজানো হচ্ছে। এতে গান গাইবেন বাপ্পা মজুমদার, রাহুল আনন্দ, পার্থ বড়ুয়া, হাসান আবিদুর রেজা জুয়েল ও সাহস মুস্তাফিজসহ আরো একজন শিল্পী।

সবগুলো গানের কথা লিখেছেন শেখ রানা ও সাবরিনা সুলতানা। এরই মধ্যে বাপ্পা মজুমদারের কণ্ঠে ‘বৃষ্টি মুখর দিন’ এবং হাসান আবিদুর রেজা জুয়েলের কণ্ঠে ‘চলে যাওয়া দিন’ শিরোনামের দুটি গান রেকর্ড করা হয়েছে। দুটি গানেরই সুর ও সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার।

তৃতীয় গানটিতে কণ্ঠ দেবেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য পার্থ বড়ুয়া। এটির কথা লিখেছেন শেখ রানা। সুর ও সঙ্গীতায়োজনও তিনি করেছেন। অন্যদিকে রাহুল আনন্দের সুর ও সঙ্গীতে গাইবেন সাহস মুস্তাফিজ এবং আরো একজন কণ্ঠশিল্পী।  রাহুল আনন্দ গাইবেন তার জলের গানের সদস্যদের সঙ্গে।

অ্যালবামটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘একক গানের প্রকাশনা বাড়লেও অ্যালবামের আবেদন এখনো শেষ হয়ে যায়নি। একটি অ্যালবামের মধ্য দিয়ে নানা ধরনের গান প্রকাশের সুযোগ থাকে। ‘অচিনপুরের গান’-এ ভিন্ন ধাঁচের বেশ কয়েকটি আধুনিক ও মাটির গানের মিশ্রণ থাকছে। সব মিলিয়ে অ্যালবামটি অন্যরকম হবে বলেই আশা করছি।’

ঢাকাটাইমস/১৮ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত