দারাজে ১১ টাকায় কেনাকাটা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ১৫:৫৬

দেশে অনলাইনে কেনাকাটার অন্যতম মার্কেটপ্লেস দারাজ মাত্র ১১ টাকায় কেনাকাটার সুযোগ আনলো। এজন্য প্রতিষ্ঠানটি বিশ্বের বৃহত্তম সেল ডে ১১.১১ বা ইলেভেন.ইলেভেন অফারের ঘোষণা দিয়েছে। এই অফারটি ১১ নভেম্বর দিনব্যাপী চলবে। ২৪ ঘণ্টার এই ক্যাম্পেইনে ক্রেতারা সর্বোচ্চ ৮৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। 

এছাড়াও এই দিনের বিশেষ আকর্ষণ হল ১১ টাকায় ডিল, মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্ট এবং আরো অনেক কিছু।

বৃহস্পতিবার ১৮অক্টোবর রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক।

এসময় তিনি বলেন, অনলাইনে কেনাকাটার বিশাল সুযোগ আনলো দারাজ। ১১ নভেম্বর ইলেভেন ইলেভেন অফারে ১১ টাকায় কেনাকাটার পাশাপাশি ৮৩ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। 

অনুষ্ঠানে জানানো হয় ২০০৯ সালে আলিবাবা ১১.১১ ক্যাম্পেইন চালু করেছিল। এক দশক পরে ১১.১১ বাংলাদেশের যাত্রা শুরুর জন্য প্রস্তুতি ক্যাম্পেইনটি। এটি বিশ্বের সবচেয়ে বড় অনলাইন কেনাকাটা উৎসব অ্যামাজন প্রাইম এর তুলনায় ১৮ গুণ বড় এবং ব্ল্যাক ফ্রাইডের তুলনায় আড়াই গুণ বড়।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত