জিরোদের ঐক্যফ্রন্ট জিরোই হবে: মুহিত

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ১৮:৩৫
সিলেটের জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে মন্তব্য করেন অর্থমন্ত্রী

সম্প্রতি বিএনপিকে নিয়ে গড়া জাতীয় ঐক্যফ্রন্টের শরিকদের জিরো বলে মন্তব্য করে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, জিরোদের নিয়ে গড়া ঐক্যফ্রন্টের ফল জিরো হবে।

আজ বৃহস্পতিবার বিকেলে সিলেটের জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে জালালাবাদ গ্যাস কর্মচারী ইউনিয়নের অভিষেক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন অর্থমন্ত্রী।

তবে ঐক্যফ্রন্টের টিকে থাকার একটি দাওয়াই দিয়েছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা। তার ভাষ্য, ‘বিএনপি যদি নির্বাচনে আসে এবং তাদের গণফোরামের ড. কামাল হোসেন ও বিকল্পধারার বদরুদ্দোজা চৌধুরী সমর্থন দেন, তাহলে তাদের একটা এগজিস্ট্যান্স হবে,আদারওয়াইজ তারা নন-এগজিস্ট্যান্স গ্রুপ। যারা ঐক্য প্রক্রিয়া করছেন, এদের কোনো ভবিষ্যৎ নেই। তারা জিরো।’ অর্থমন্ত্রী বলেন, ‘আমি আগেই বলে আসছি, সব জিরো একসঙ্গে মিললে পরে ফল জিরোই হবে।’

আগামী ২৩ অক্টোবর সিলেটে অনুষ্ঠেয় জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি না পাওয়া প্রসঙ্গে অর্থমন্ত্রী বলেন, ‘কেন পুলিশ অনুমতি দিল না আমার বোধগম্য নয়। এটা (অনুমতি) দিলেও কোনো ক্ষতি হবে, সেটা আমার মনে হয় না।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেমস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. এহসানুল হক পাটওয়ারী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, শ্রমিক লীগ সিলেট জেলার সভাপতি এজাজুল হক এজাজ, জালালাবাদ গ্যাস কর্মচারী ইউনিয়নের সভাপতি মুরলী সিংহ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :