তারেকের সঙ্গে মিলে ষড়যন্ত্র করছেন কামাল: খালিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ১৯:০১ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ১৮:৪১

২১ আগস্ট গ্রেনেড হামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ড. কামাল নতুন করে ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার বিকালে বিরল উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেল এর ৫৪তম জন্মদিন উপলক্ষে মাহফিলের আয়োজন করা হয়।

খালিদ বলেন, তারেক জিয়ার সঙ্গে ড. কামাল হোসেনের যোগসাজশ অনেক আগের। ১/১১’র সময় বিচারের হাত থেকে তারেক জিয়াকে বাঁচানোর জন্য ড. কামাল সেনা শাসকের সঙ্গে দেন দরবার করেছেন। যে তারেক জিয়া লিখিত মুচলেকা দিয়ে রাজনীতি করবে না বলে বাংলার মাটি ত্যাগ করেছে, যে খুনি ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে দেশরত্ন শেখ হাসিনাসহ আওয়ামী লীগকে নির্মূল করার চেষ্টা করেছিল, সেই তারেকের সাথে আঁতাত করে ড. কামাল হোসেন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

খালিদ বলেন, এই স্বাধীন বাংলায় মীরজাফরের কারণে স্বাধীনতার সূর্য অস্তমিত হয়েছিল। এ ধারায় পঁচাত্তরের ১৫ আগস্ট খন্দকার মোশতাক আহমেদের কারণে বঙ্গবন্ধু সপরিবারে হত্যার শিকার হয়েছিল। এখন আরেক মীরজাফর ড. কামাল হোসেন তাঁর মুখোশ উন্মোচিত করে বিএনপি’র সঙ্গে জোট বেঁধেছেন। এমন ড. কামাল অনেক দলের মধ্যে লুকিয়ে থাকতে পারে। তাদের খুঁজে বের করতে হবে এবং তাদের দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি আরো বলেন, ৭৫ এর ১৫ আগস্ট শিশু শেখ রাসেলকে হত্যা করেছিল। আজকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সব শিশু ও গর্ভবতী মায়ের নিরাপত্তা নিশ্চিত করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মাতৃমৃত্যুর হার শিশুমৃত্যুর হার কমে। আওয়ামী লীগ আগামীতে বিজয়ী হতে না পারলে শিশুরাও নিরাপদ থাকবে না। প্রতিটি আওয়ামী লীগ নেতাকর্মীকে শিশুদের প্রতি নজর রাখতে হবে। শিশুর বিকাশে নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে।

উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি কামরুজ্জামান কামুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুবল চন্দ্র রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক অ্যাড. রবিউল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার রহমান আলী, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ইদ্রিস আলী, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, যুবলীগ সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ।

আলোচনা শেষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং পরে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/টিএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

সাকিবের বিএনএমে যোগ দেওয়ার ছবি প্রসঙ্গে যা বললেন মেজর হাফিজ

পৃথিবীতে কোনো দেশের গণতন্ত্র পারফেক্ট না: ওবায়দুল কাদের

সাকিবের বিএনএমে যোগ দেওয়ার বিষয়ে কিছু জানি না: ওবায়দুল কাদের

বিএনপির কেন্দ্রীয় তিন নেতার পদোন্নতি

দুর্নীতি ও ভোটাধিকার হরণ ছাড়া আ.লীগের আর কোনো অর্জন নেই : এবি পার্টি

‘দেশে ইসলামবিদ্বেষী অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’

ক্ষমতাসীনদের কেউ ভালো নেই: গয়েশ্বর

সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার: গণতন্ত্র মঞ্চ

ইফতার পার্টিতে আল্লাহ-রাসুলের নাম না নিয়ে আ.লীগের গিবত গায়: প্রধানমন্ত্রী

বাংলার মাটি থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :