সিরাজদিখানে পূজামণ্ডপ পরিদর্শনে ইঞ্জিনিয়ার সুব্রত সরকার

মো. শাখাওয়াত হোসেন, সিরাজদিখান
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ১৯:১৫

মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ কেন্দ্রীয় প্রচার ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বৃহস্পতিবার সিরাজদিখান উপজেলার কেয়াইন রশুনিয়া ইউনিয়ন, জৈনসার ইউনিয়ন, ইছাপুরা ইউনিয়ন, বয়রাগাদি ইউনিয়ন ও মধ্যপাড়া ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপে  সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও বক্তৃতা প্রদান, পূজামণ্ডপ পরিদর্শন, পূজারী ও ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে  ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, ধর্ম যার যার, উৎসব সবার এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে জাচ্ছেন। সম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রগতিকে এগিয়ে নিয়েছে। আর এই কারণেই সকল ধর্মের মানুষ জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসে। এছাড়াও তিনি আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন এবং এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

এ সময় তার সাথে ছিলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নজরুল ইসলাম মালুম, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, ইছাপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন ঢালীসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত