গার্ডিয়ান লাইফ ও পালস ট্রেডিং ফার ইস্টের মধ্যে বিমা চুক্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৮, ১৯:২৫

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স ও পালস্ ট্রেডিং ফার ইস্ট লিমিটেডের (বাংলাদেশ লিজন অফিস) মধ্যে তিন বছরের জন্য জীবন বিমা চুক্তি নবায়ন হয়েছে। এর ফলে কোম্পানির কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের গ্রুপ লাইফ এবং স্বাস্থ্য বিমা সেবা নিশ্চিত হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

সম্প্রতি নবায়িত এই চুক্তির অধীনে, পালস ট্রেডিং ফার ইস্ট লিমিটেডের কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা স্বাভাবিক ও আকস্মিক মৃত্যু, অক্ষমতা এবং স্বাস্থ্য বিমা সেবার সুবিধা পাবেন।

চুক্তি নবায়ন অনুষ্ঠানে পালস্ ট্রেডিং ফার ইস্ট লিমিটেডের কান্ট্রি ম্যানেজার রিনে হুবার্ট বলেন ‘আমরা গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর সেবায় অত্যন্ত সন্তুষ্ট। আমরা আরো গর্বিত গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের নতুনত্ব এবং ডিজিটাল রুপান্তরের জন্য।

গার্ডিয়ান লাইফের সিইও এবং ব্যবস্থানা পরিচালক এম এম মনিরুল আলম পালস্ ট্রেডিং ফার ইস্ট লিমিটেডকে সন্তোষজনক সেবা প্রদানের জন্য আশ্বস্ত করেছেন এবং গার্ডিয়ান লাইফ প্রতি বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ প্রদান করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আজিমুল হক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব কর্পোরেট বিজনেস মো. মাজহারুল ইসলাম রানা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব কর্পোরেট সেলস। আর পালস ট্রেডিং ফার ইস্ট লিমিটেড পক্ষে উপস্থিত ছিলেন নিকোলাস ফোর্বস, এইচআর ম্যানেজার বসিরুন নবী খান, রিলেশন এন্ড পাবলিক অ্যাফেয়ার ম্যানেজার, মো. আরিফুল আলমসহ উভয় কোম্পানির কর্মকর্তা-কর্মচারীরা।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত