‘জুভেন্টাস আমাকে লাথি মেরে বের করে দিয়েছিল’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৮, ১১:১৭ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৮, ১১:১৩

আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন ক্লাব ফুটবলে এখন খেলেন ইতালিয়ান ক্লাব এসি মিলানের হয়ে। ক্লাবটির হয়ে ধারে খেলছেন তিনি। কিন্তু গত মৌসুমেও তিনি খেলতেন জুভেন্টাসের হয়ে। এবারের মৌসুমে রিয়াল মাদ্রিদ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভেড়ায় জুভেন্টাস। এরপর হিগুয়েইনকে ছেড়ে দেয় ক্লাবটি। গঞ্জালো হিগুয়েইন অভিযোগ করেছেন, তাকে ‘লাথি মেরে’ ক্লাব থেকে বের করে দেয় জুভেন্টাস।
২০১৬ সালে নাপোলি থেকে ৯০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যোগ দেন হিগুয়েইন। ক্লাবের হয়ে দুই মৌসুমে সিরি ‘এ’তে ৪০টি গোল করেছেন তিনি। গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনাল পর্ব থেকে বাদ পড়ে জুভেন্টাস। এরপর তাদের নজর পড়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর উপর এবং তারা এই তারকা খেলোয়াড়কে দলে নিতে সক্ষম হয়।
রোনালদোকে দলে নেয়ার পর হিগুয়েইনকে জুভেন্টাসের কাছে ‘অতিরিক্ত’ মনে হয়। এরপর ধারে এসি মিলানে যোগ দেন হিগুয়েইন। এই মৌসুম শেষে হয়তো এসি মিলানের সঙ্গে স্থায়ী চুক্তি হতে পারে হিগুয়েইনের।
হিগুয়েইনের কখনো জুভেন্টাস ছাড়ার ইচ্ছা ছিল না। এ ব্যাপারে গঞ্জালো হিগুয়েইন বলেছেন, `আমাকে ক্লাবটি ছেড়ে যেতে চাইনি। আসলে তারা আমাকে লার্থি মেরে বের করে দিয়েছে। এর পরপরই আমি মিলানে অনেক ভালোবাসা পেয়েছি। সম্ভবত আমি ভাবতে পেরেছিলাম যে কোথাও কিছু ঘটছে। এরপরই তারা রোনালদোকে দলে নিল। জুভেন্টাস ছেড়ে যাওয়াটা আমার সিদ্ধান্ত ছিল না। 
তিনি আরো বলেন, ‘জুভেন্টাসে আমি সব দিয়েছি। আমি বেশ কয়েকটি শিরোপা জিতেছি। ক্রিশ্চিয়ানো আসার পর ক্লাবটি গুণগত পরিবর্তন ছিল। তারা আমাকে বলেছিল যে, আমি এই ক্লাবে থাকতে পারব না। তারা সমাধান খোঁজার চেষ্টা করছে। সেরা সমাধান ছিল মিলান।'
(ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত