এল ক্ল্যাসিকো ম্যাচে ঝুঁকি!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৮, ১৩:০৭

স্পেন সরকারের অ্যান্টি-ভায়োলেন্স কমিশন বৃহস্পতিবার সাক্ষাৎ করেছে। তারা আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠেয় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচে বড় ঝুঁকি আছে বলে ঘোষণা দিয়েছে। শুধু এই ম্যাচই নয়। আসন্ন রিয়াল ওভিয়েদো বনাম ওসাসুনা এবং ভিয়ারিয়াল বনাম র‌্যাপিড ভিয়েনা ম্যাচেও ঝুঁকি আছে বলে উল্লেখ করেছে এই কমিশন।

এখন এসব ম্যাচের উপর পুলিশের বাড়তি নজর থাকবে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে হবে। নিশ্চিত করতে হবে যে স্টেডিয়ামের বাইরে বা ভেতরে কোনো দুর্ঘটনা না ঘটে।

এই কমিশন সেভিয়া ক্লাবকে ৩০ হাজার ইউরো জরিমানা করেছে। সম্প্রতি রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে একটি ব্যানার প্রদর্শনের জন্য সেভিয়ার বিপক্ষে এই সিদ্ধান্ত নিয়েছে কমিশন। সম্প্রতি রিয়াল ওভিয়েদো ও এক্সট্রেমাদুরার মধ্যকার ম্যাচটিতে বিশৃঙ্খলা সৃষ্টিকারী ফ্যানদের ৪০ হাজার ইউরো জরিমানা ও স্টেডিয়ামে এক বছর নিষিদ্ধ করেছে কমিশন।

লা লিগায় এল ক্ল্যাসিকো ম্যাচ তথা বার্সেলো ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে ভক্তরা। সারা বিশ্বের ফুটবপ্রেমীরা এই ম্যাচটির জন্য অপেক্ষা করে। আগামী ২৮ অক্টোবর লা লিগার ম্যাচে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া নয়টায়।

(ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এসইউএল)  

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত