সজল ও শখের ‘অতল জলের গহীনে’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৮, ১৫:৫৭

তমাল ও মিঠি একই কলেজের শিক্ষার্থী। দুজন দুই গ্রামের বাসিন্দা হলেও তাদের সখ্যতা ছোটবেলা থেকেই। একই সঙ্গে স্কুল শেষ করে দুজনেই শহরে এসে কলেজে ভর্তি হয়েছে। গ্রামের মেয়ে হলেও মিঠির চালচলনে স্মার্টনেস প্রবল।

এদিকে তীব্র পারসোনালিটির মিঠির সঙ্গে মিশতে অপেক্ষাকৃত দুর্বল মানসিকতার তমাল সব সময় সংকোচ বোধ করে। কাহিনির আবর্তনে হঠাৎই তমাল এক ধরণের পরিবর্তন খেয়াল করে মিঠির মধ্যে। মিঠির হেঁয়ালী ধরনের কথাবর্তা তমালের কাছে তাকে দুর্বোধ্য করে তোলে।

এরকম পরিস্থিতে তাদের কলেজের দুজন শিক্ষার্থীর খুব কম দিনের ব্যবধানে অকাল মৃত্যু ঘটে। প্রাথমিক তদন্তে খুনের মোটিভ ও খুনি দুটোই অজ্ঞাত থেকে যায়। ঠিক এই সময় অরণ্য নামে একজন সুদর্শন যুবক তমাল ও মিঠিদের কলেজে ট্রান্সফার নিয়ে ভর্তি হয়। এরপরই ঘটতে থাকে নানা ঘটনা।

এমন কাহিনি নিয়েই নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘অতল জলের গহীনে’। কমল খোন্দকারের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন সরদার রোকন। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল ও আনিকা কবির শখ। আরো আছেন এস এম মহসনি ও নাফজি প্রমুখ।

নাটকে শখ এক ধরনের ভয়ানক মানসিক ব্যাধি স্যাডিজমে আক্রান্ত মেয়ে। এজন্য প্রায়ই উন্মাদের মতো আচরণ করেন। যখনই কারো কাছে তার অবদমিত প্রত্যাশা ব্যর্থ হয়, তখনই তিনি তাকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার ছক আঁকেন। এই নাটক নিয়ে আশাবাদী তিনি। বললেন, ‘অনেকদিন পরে সজলের সঙ্গে কাজ করলাম। আশা করি, ভালো কিছুই হবে।’

নির্মাতা সরদার রোকন বলেন, ‘স্যাডিজম আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে আবহমান কাল থেকে বাসা বেঁধে আছে। স্যাডিজমের কারণে একজন মানুষ যে কতটা ভয়ংকর হয়ে উঠতে পারে, গল্পে দর্শকেরা সেটাইদেখতে পারবেন।’ টেলিফিল্মটি আগামী ২৪ অক্টোবর, বুধবার দুপুর আড়াইটায় চ্যানেল আইতে প্রচার হবে বলেও জানান।

ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :