নবজাতককে ছাদ থেকে ছুঁড়ে মায়ের আত্মহত্যা

প্রকাশ | ১৯ অক্টোবর ২০১৮, ১৬:১৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ায় একটি বেসরকারি হাসপাতালের ছাদ থেকে নবজাতককে ছুঁড়ে ফেলে সীমা আক্তার নামে এক মা আত্মহত্যা করেছেন। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে শহরের পুরাতন জেলরোডের দি ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার ও স্পেশালাইজড হাসপাতালে সামনে এ ঘটনা ঘটে।

নিহত সীমা সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা ফুলচং গ্রামের লেবাসন প্রবাসী মনির মিয়ার স্ত্রী। এক বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

পুলিশ জানায়, গত ১৬ অক্টোবর বিকাকলে প্রসব বেদনা নিয়ে সীমা জেলরোডের লাইফ কেয়ার হাসপাতালের ৩০২ নম্বর বেডে ভর্তি হন। এদিন সন্ধ্যায় সিজারিয়ান অপারেশনের মাধ্যমে ছেলে সন্তানের জন্ম দেন সীমা। শুক্রবার সকাল ১০টায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়ার কথা। বিল পরিশোধ নিয়ে গত বৃহস্পতিবার রাত থেকে তাকে উদ্বিগ্ন দেখাচ্ছিল। বিল নিয়ে তার মা রেহেনা বেগমের সাথে তর্কাতর্কিও হয়। কিন্তু সকাল পৌনে ৯টার দিকে রহস্যজনক কারণে লাইফ কেয়ার হাসপাতালের পাশের ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার ও স্পেশালাইজড হাসপাতালের ছাদ থেকে সীমা প্রথমে তার চার দিন বয়সী নবজাতককে ছুঁড়ে ফেলে দেন। এরপর তিনি নিজেও নিচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন। তবে হাসপাতালে উপস্থিত সীমার মা রেহানা বেগম কী কারণে তার মেয়ে নবজাতককে নিয়ে লাফিয়ে পড়েছেন সেটি স্পষ্ট করে বলতে পারেননি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ১নং ফাঁড়ির পরিদর্শক উসমান গণি বলেন, স্বামীর সাথে সীমার কোনো বিষয়ে কলহ চলছিল কি-না সেটি আমরা এখনো জানতে পারিনি। কী কারণে তিনি ছাদ থেকে লাফিয়ে পড়েছেন, সেটিও স্পষ্ট নয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম উদ্দিন জানান, প্রকৃত কারণ উৎঘাটন করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)