রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৫

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৮, ২০:৪৫ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৮, ২০:৪৩

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ট্রেনের সঙ্গে শ্রমিকবাহী ভটভটি গাড়ির সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরো ছয়জন।

শুক্রবার দুপুরে বালিয়াকান্দির সোলাকুড়া রেলগেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রাজ্জাক জুট মিলের শ্রমিকবাহী একটি গ্রাম বাংলা (অটোরিকশা) ১৪ জন শ্রমিক নিয়ে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া যাচ্ছিল। জামালপুর রেলগেট ক্রসিং করার সময় কালুখালী থেকে ফরিদপুর এক্সপ্রেস ট্রেনটি আসছিল। ভটভটিচালক এ অবস্থায় ভটভটি নিয়ে রেল লাইনে উঠে গেলে ট্রেনটির সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই জুট মিলের শ্রমিক বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের শহিদ শেখের ছেলে সরোয়ার শেখ (২২), একই গ্রামের এলেম সরদারের ছেলে ইমরান সরদার (২২) ও তুলশী বরাট গ্রামের শুকুর আলীর ছেলে শাকিল শেখ (২০) মারা যান।
আহত অবস্থায় ৮ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন আবস্থায় আরো দুই শ্রমিকের মৃত্যু হয়। তারা হলেন- হামেদ আলী মৃধা ছেলে ফজলু মৃধা (৩৫) ও সাখের আলী।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং বালিয়াকান্দি থানার প্রধান কর্মকর্তা (ওসি) একেএম আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত প্রত্যেকের পরিবারের মধ্যে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তার ঘোষণা দেন।

এ সময় বালিয়াকান্দি উপজেলার নির্বাহী অফিসার মো. মাসুম রেজা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. ফজলুল করিম ও অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদা, বহরপুর ইউনয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম উপস্থিত ছিলেন।

রাজ্জাক জুটমিলের মালিক ওবাদুর রহমান খান জানান, নিহতের পরিবার ও আহতের পরিবারকে আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত