নাশকতা মামলায় রাবির সেই চার শিক্ষার্থী গ্রেপ্তার

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৮, ২০:৪৫

নাশকতা মামলায় জড়িত থাকায় ছাত্রলীগের হাতে মারধরের শিকার সেই চার শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুরাতন একটি নাশকতার ঘটনায় জড়িত থাকার প্রমাণ মিলেছে বলে শুক্রবার সকালে তাদের গ্রেপ্তার দেখানো হয় বলে নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন।

এর আগে বৃহস্পতিবার রাতে শিবির সন্দেহে ১৪ জন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিমপাড়া থেকে আটক করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মারধর ও জিজ্ঞাসাবাদে চারজনের শিবিরের সঙ্গে সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাদের পুলিশে দেয়া হয় বলে দাবি করে ছাত্রলীগ।

গ্রেপ্তাররা হলেন- বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী লিটন, দ্বিতীয় বর্ষের মুহাইমিন, সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের নাসিম হাসান ও আরবি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শাহরুখ।

জানতে চাইলে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন বলেন, ‘শিবিরের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে আমরা চারজনকে আটক করেছিলাম। জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর পূর্বের একটি নাশকতা মামলার তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়ায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে আদালতে তোলা হবে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :