সোহরাওয়ার্দীতে চলছে জাপার মহাসমাবেশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ অক্টোবর ২০১৮, ১৩:১৮ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৮, ১১:১৪

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির মহাসমাবেশ শুরু হয়েছে। শনিবার সকাল ১০টার পর আনুষ্ঠানিকভাবে শুরু হয় এই মহাসমাবেশ।

সমাবেশে হুসেইন মুহম্মদ এরশাদ, রওশন এরশাদসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা উপস্থিত আছেন। এছাড়া এরশাদের নেতৃত্বাধীন জাতীয় জোটের নেতারাও উপস্থিত আছেন। এরশাদের ‘গুরুত্বপূর্ণ’ ভাষণের অপেক্ষায় আছেন নেতাকর্মীরা।

শনিবার ভোর থেকেই দেশের নানা প্রান্ত থেকে বাস বোঝাই করে নেতাকর্মীরা রাজধানীতে আসতে থাকেন। খণ্ড খণ্ড মিছিলসহ নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আনে। এতে আশপাশের রাস্তায় সকাল থেকেই যানজটের সৃষ্টি হয়।

নির্বাচনের আগের নিজেদের সামর্থ্য দেখাতেই জাতীয় পার্টি এই সমাবেশের ডাক দিয়েছে। স্মরণকালের বৃহত্তর সমাবেশ করার দাবি করেছেন জাপা নেতারা। দুপুরের মধ্যেই সমাবেশ শেষ হবে বলে জানিয়েছেন তারা।

মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে এর আগে বিবৃতিতে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীদের মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে।

বিবৃতিতে এরশাদ বলেন, গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নেই। জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত