‘আসল মানুষ না চিনিয়া’ রওশনের ‘মস্ত ভুল’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৮, ১৬:৩৯
শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে রওশন এরশাদ

দলের সমাবেশ বা অন্য আয়োজনে রওশন এরশাদের গান গাওয়াটা নতুন নয়। দলীয় সঙ্গীত ‘নতুন বাংলাদেশ গড়ব মোরা’ গানটি তিনি বরাবরই গেয়ে শোনান। তবে সোহরাওয়ার্দীর মহাসমাবেশে তার গাওয়া গানটি মাতোয়ারা করে দেয় উপস্থিত হাজারো নেতাকর্মীকে।

রংপুরের আঞ্চলিক ভাষায় রওশনের কণ্ঠে ‘আসল মানুষ না চিনিয়া করছি আমি মস্ত ভুল’ শোনার পর জনসভায় পড়ে তুমুল হাততালি।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভায় অংশ নেন রওশন। মঞ্চে পাশে ছিলেন স্বামী হুসেইন মুহম্মদ এরশাদসহ জাপা ও সম্মিলিত জোটের নেতারা উপস্থিত ছিলেন।

রওশন বলেন, ‘আমাদের ক্ষমতায় যেতে হবে। আপনারা সেই লক্ষ্যে কাজ করবেন এবং সেইভাবে দলকে সম্মানিত করবেন। আমাদের সবাইকে অঙ্গীকার করতে হবে। কারণ আমাদের চেয়ারম্যানের ইচ্ছা উনি আরেকবার দেশের জন্য, জনগণের জন্য কাজ রতে চান। আমরাও দেশের জন্য আরেকবার কাজ করতে চাই।’

এক পর্যায়ে রওশন গলা মেলান ‘নতুন বাংলাদেশ গড়ব মোরা’ এবং ‘আসল মানুষ না চিনিয়া করছি আমি মস্ত ভুল’গানে।

এরশাদ পত্নী বলেন, ‘জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় নিতে হবে। দেশের প্রত্যেকটি লোকের কাছে জাতীয় পার্টির কথা বলতে হবে। তাদের মনে আবারও সেই কথা জাগ্রত হবে। কারণ বাংলাদেশের প্রত্যেকের ঘরে ঘরে লাঙল আছে। এই লাঙল বাংলার মানুষের মুক্তি দিতে পারে। এই বার্তা দেশের সর্বত্র ছড়িয়ে দিতে হবে।’

মহাসমাবেশে পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু প্রমুখ বক্তব্য রাখেন।

ঢাকাটাইমস/২০অক্টোবর/জিএম/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত