গোপালগঞ্জে মাইক্রোবাস চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৮, ১৯:১৪

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন আরো ছয়জন।

শনিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার বরাশুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি বাজারের জাগরণী চক্রের ম্যানেজার নুরুল ইসলাম ও রাকিব শেখ। এরা দুইজনই মোটরসাইকেল আরোহী। নিহত নুরুল ইসলাম যশোরের রুপদিয়া এলাকার আব্দুল মোড়লের ছেলে এবং নিহত রাকিব শেখ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের নুর মো. শেখের ছেলে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, জাগরণী ফাউন্ডেশনের ম্যানেজার নুরুল ইসলাম একটি মোটরসাইকেলে রাকিব শেখকে সাথে নিয়ে গোপালগঞ্জ আসছিলেন। এসময় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার বড়াশুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কাঠিবাজার জাগরণী চক্রের ম্যানেজার নুরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এতে আহত হন আরো ৭ জন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তার রাকিব শেখকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন- মাইক্রোবাসের যাত্রী রাজবাড়ি জেলার শাদাতপুর গ্রামের অ্যাড. মো. কবির হোসেন, আল আমিন, মো. সিরাজুল ইসলাম, আফরোজা, সোহানা, জান্নাতী মাওয়া (১১), সাদিয়া (৮)। তাদেরকে প্রথমে কাশিয়ানী হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো অ্যাডভোকেট মো. কবির হোসেন জানান, তিনি তার সঙ্গীদের নিয়ে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত করে ফিরছিলেন। ঘটনাস্থলে তাদের মাইক্রোবাসটি একটি ভ্যান ও একটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক এবং ভ্যানচালক নিহত হয়।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত