ড. কামালকে জনগণ ক্ষমা করবে না: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৮, ১৯:৫২

গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফন্টের নেতা ড. কামাল হোসেনকে একজন নীতিহীন মানুষ হিসেবে অভিহিত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, ড. কামালকে জনগণ কখনোই ক্ষমা করবে না।

গতকাল শনিবার দুপুরে এলজিইডির বাস্তবায়নে কাজিপুরে ২৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ ও সম্প্রসারিত ভবন নির্মাণকাজের উদ্বোধনকালে  এ কথা বলেন মন্ত্রী।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ড. কামাল হোসেনদের প্রত্যাখ্যান করবে বলে মনে করেন নাসিম।
তিনি বলেন, ‘ড. কামাল হোসেন একজন নীতিহীন মানুষ। নীতি আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। এসব নীতিহীন মানুষকে জনগণ কখনোই ক্ষমা করবে না ।’

জামায়াতে ইসলামী এখন ড. কামালের গলার মালা- এমন উক্তি করে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা নাসিম বলেন, ‘তথাকথিত জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ জনগণ সাড়া দেবে না। জনগণ জানে, ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতা বিরোধীরা ভর করেছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।’

মোহাম্মদ নাসিম আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনবে বলে আশা করেন। বলেন, ‘শেখ হাসিনার সরকার উন্নয়ন দিতে জানে। কাজিপুরে ইতোমধ্যে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে।’ এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে কাজিপুরবাসীকে আবার নৌকার পক্ষে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্য বক্তব্য দেন নাসিম পতœী লায়লা নাসিম, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত