ঝিনাইদহে মদপান করে চারজনের মৃত্যু

প্রকাশ | ২০ অক্টোবর ২০১৮, ২১:১২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

ঝিনাইদহের কালীগঞ্জে শারদীয় পূজায় অতিরিক্ত মদপান করে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শনিবার রাতে যশোর ২৫০ শয্যা হাসপাতাল ও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কলেজপাড়ার মুন্না দাস ও একই পাড়ার পিন্টু, ভাটপাড়া গ্রামের শুভঙ্কর ওরফে টিটো কর্মকার ও বলিদাপাড়া গ্রামের বিকাশ বিশ্বাস।

অপর দিকে নিশ্চিন্তপুর গ্রামের তপন দাস ও একই গ্রামের নির্মল চন্দ্র গুরুতর অসুস্থ অবস্থায় কালীগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মৃত মুন্না দাসের ভাই অন্তর দাস জানান, দুর্গাপূজার উৎসবে অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে পড়ে মুন্না। তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মুন্না।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা সাফায়াতে হুসাইন জানান, অতিরিক্ত মদপানের কারণে অসুস্থ হয়ে কয়েকজন হাসপাতালে এসেছিল। এদের মধ্যে গত দু’দিনে তিনজন মারা গেছে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী বলেন, প্রত্যেক পূজামণ্ডপ কমিটির সঙ্গে মিটিং করে মদ সেবন না করার জন্য বলা হয়েছিল।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/প্রতিনিধি/এলএ)