কামাল গংদের পরাজিত করে জয় অব্যাহত রাখতে হবে: খালিদ

জেলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৮, ২২:০৮

বিএনপি-কামাল গংদের পরাজিত করে আগামী নির্বাচনে বাংলাদেশের জয়ের ধারা অব্যাহত রাখতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার দিনাজপুরের বিরল উপজেলার কাঞ্চন নদীর উপর বহুল প্রতিক্ষীত ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ২৫০ মিটার বসন্তপুর-দুলালীগঞ্জ ঘাট সেতুর ভিত্তিপ্রস্তর নির্মাণ অনুষ্ঠান শেষে এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান।

তিনি বলেন, বাংলাদেশের নির্বাচন থামিয়ে দিতে এক এগারোর কুশিলব ড. কামাল হোসেন সন্ত্রাসী, দুর্নীতিবাজ বিএনপিকে নিয়ে মাঠে নেমেছে। ড. কামাল হোসেনের বাড়িতে যুদ্ধাপরাধীর পক্ষের লোক আছে। তার মেয়ের জামাই যুদ্ধাপরাধীদের বিচার বন্ধে বিশ্ব জনমত গঠন করতে নেমেছিলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, এদের বিরুদ্ধে বাংলাদেশের প্রতিটি মানুষকে সজাগ থাকতে হবে, সতর্ক থাকতে হবে। এরা যাতে বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতিকে থামাতে না পারে। বাংলাদেশকে অন্ধকারে ঠেলে দিতে না পারে।

তিনি বলেন, বিরলের মানুষ ব্ঙ্গবন্ধুর সঙ্গে ছিলেন, শেখ হাসিনার সঙ্গে আছেন। আগামী নির্বাচনে নৌকার পক্ষে রায় দিয়ে শেখ হাসিনার পক্ষে থাকবে, বঙ্গবন্ধুর কথা বলবে।

বিরল উপজেলার পলাশবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল হকের সভাপতিত্বে সুধী সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান (বাবু), বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর প্রমুখ।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/টিএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত