বলিউডের আরেক ‘বুড়ো ব্যাচেলর’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১০:৪৬

বলিউডের ‘বুড়ো ব্যাচেলর’ হিসেবে সুপরিচিত সালমান খান। আরো দু’বছর আগে বয়সের হাফ সেঞ্চুরি করলেও বিয়ের নামগন্ধ নিচ্ছেন না। সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনসহ কয়েকজন নায়িকার সঙ্গেই ৫২ বছর বয়সী এ অভিনেতার প্রেমের সম্পর্ক রটিয়েছে। কিন্তু কারো সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেননি। কবে বসবেন সেটাও তার ভক্ত-সমালোচকদের কাছে এক বিরাট প্রশ্ন।

তবে শুধু সালমান খানই নন, বলিউডে সন্ধান মিলল আরো এক ‘বুড়ো ব্যাচেলর’ এর। তিনি ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়ক সুখবিন্দর সিং। বয়স ৪৭ হলেও সালমানের মতো তিনিও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। গোপনে থাকা এই তথ্যটি প্রকাশ্যে এনেছেন গায়কের সাবেক প্রেমিকা জসলিন মাথারু। যিনি সম্প্রতি বিখ্যাত গজলশিল্পী অনুপ জালোটার প্রেমিকা হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছেন। অনুপ-জসলিন দুজনেই এবারের বিগ বসের ১২তম সিজনের প্রতিযোগী।

সেই বিগ বসের ‘ক্যাপ্টেন্সি টাস্ক’রাউন্ড চলার সময় সামনে আসে গায়ক সুখবিন্দরের ব্যাচেলর থাকার খবরটি। বিগ বসের ঘরে ঢোকার আগেই প্রতিযোগীদের কাছ থেকে কয়েকটি গোপন তথ্য জেনে নেয়া হয়। এটা খেলারই অংশ। সেই ‘ক্যাপ্টেন্সি টাস্ক’রাউন্ড চলার সময়েই জসলিন তার অতীতের এক অধ্যায় সামনে নিয়ে আসেন। গায়ক সুখবিন্দর সিংয়ের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন। এমনকী, তার সাবেক প্রেমিক যে এখনো বিয়ে করেননি সেটাও জানান।

সুখবিন্দর সিং বলিউডের ছবিতে গান করেন ১৯৯১ সাল থেকে। দীর্ঘ ২৭ বছরের ক্যারিয়ারে বহু হিট গান উপহার দিয়েছেন তিনি। বিশেষ করে, ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের ‘দিল সে’ ছবির ‘চাল ছাইয়া ছাইয়া’ গানটির মাধ্যমে সুখবিন্দর ব্যাপক খ্যাতি লাভ করেন। তার ঝুলিতে রয়েছে অস্কার ও গ্র্যামি অ্যাওয়ার্ডের মতো আন্তর্জাতিক পুরস্কার। জিতেছেন ফিল্মফেয়ার ও ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

ঢাকাটাইমস/২১ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত