তুরাগে ঝোপে মিলল দুই মরদেহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১৩:৫২

নারায়ণগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজারে সড়কের ধারে চার জনের মৃতদেহ উদ্ধারের কাছাকাছি সময়ে সড়কের ধারে দুটি মরদেহ মিলল রাজধানীর তুরাগ এলাকাতেও। সেখানকার একটি ঝোপ থেকে পাওয়া যায় মরদেহ দুটি।

শনিবার রাত ৯টার দিকে উওরা ১৬ নম্বর সেক্টর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। তাদের নাম পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি। মৃত্যুর কারণ কী, সেটাও বোঝা যায়নি।

রবিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তাদের অনুমানিক বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে হবে বলে জানা গেছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুক্তাকিন ঢাকাটাইমসকে বলেন, ‘শনিবার রাত নয়টার দিকে স্থানীয়দের মাধ্যমে জানা যায় উত্তরা ১৬ নম্বর সেক্টরের একটি ঝোপে দুইজনের মরদেহ পরে আছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। রোববার সকালে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।’

ওসি জানান, নিহতদের একজনের পরনে প্যান্ট ও শার্ট এবং অপরজনের প্যান্ট ও গেঞ্জি ছিল। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

রবিবার ভোরে আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাচঁরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনেও সড়কের ধারে চার যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অজ্ঞাত চার যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই চার জনেরও নাম পরিচয়ও জানাতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

ঢাকাটাইমস/২১অক্টোবর/এসএস/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত