লিটনের পর ফিরলেন রাব্বী

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ১৫:৪৭ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১৫:০৬

শুরুতেই সাজঘরে ফিরলেন লিটন দাস ও ফজলে মাহমুদ রাব্বী। ইনিংসের ষষ্ঠ ওভারে টেন্ডাই সাতারার বলে চেফাস ঝুওয়াও এর হাতে ধরা পড়েন লিটন দাস। ১৪ বল খেলে চার রান করলেন তিনি। বলটি মিড-অফের উপর দিয়ে বের করে দিতে চেয়েছিলেন লিটন। কিন্তু টাইমিং হয়নি। ঝুওয়াও তার বাঁ-দিকে সরে গিয়ে ক্যাচটি লুফে নেন। একই ওভারের শেষ বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ম্যাচ খেলতে নামা রাব্বী। চার বল খেলে শূন্য রান করেছেন তিনি।

জিস্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৩ ওভারে ২ উইকেটে ৫৮ রান।

আজকের ম্যাচে বাংলাদেশ একাদশে নতুন মুখ ফজলে রাব্বী। এই ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে ৩০ বছর বয়সী এই অলরাউন্ডারের। ওয়ানডেতে ১২৯তম বাংলাদেশি ক্রিকেটার হিসাবে আজ মাঠে নেমেছেন রাব্বী। ক্রিকেটার একাদশ থেকে বাদ পড়েছেন পেসার রুবেল হোসেন। শারীরিকভাবে তিনি অসুস্থ। একাদশে তিনজন পেসার ও দুইজন স্পিনার রাখা হয়েছে। একাদশে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), চেফাস ঝুওয়াও, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্রান্ডন মাভুতা, কাউল জারভিস, টেন্ডাই সাতারা।

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :