বিকেএসপি’র মাল্টি স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১৯:১৭

সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাল্টি স্পোর্টস কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভবনটির উদ্বোধন ঘোষণা করেন তিনি।

উদ্বোধনকালে প্রধানমন্ত্রী দুইজন প্রশিক্ষণার্থী, একজন সাবেক প্রশিক্ষণার্থী ও একজন সাংবাদিকের সঙ্গে মতবিনিময় ও প্রতিষ্ঠানটির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

ভিডিও কনফারেন্সে বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান প্রধানমন্ত্রীকে তার সরকারের সময়ে বিকেএসপির প্রশিক্ষণার্থীদের আধুনিক প্রশিক্ষণের জন্য ব্যাপক অবকাঠামোগত উন্নয়নের কথা উল্লেখ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নবনির্মিত মাল্টি স্পোর্টস কমপ্লেক্সটিতে কারাতে, টেবিল টেনিস, তায়কোয়ানডো, ভলিবল ও উশু বিভাগের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণের ব্যবস্থা রাখা হয়েছে। ৭ হাজার ২৫০ বর্গমিটার আয়তনের সিনথেটিক টার্ফসহ মাল্টি স্পোর্টস কমপ্লেক্সটি  তৈরিতে ব্যয় হয়েছে ১৬ কোটি ৪৯ লাখ ১৩ হাজার টাকা। এছাড়া ১ কোটি ৬৪ লাখ ৬৮ হাজার টাকা ব্যয়ে ৫টি গেমের আধুনিক যন্ত্রপাতি ও সরঞ্জমাদি কেনা হয়েছে। কমপ্লেক্সটি নির্মাণে পাঁচটি বিভাগের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণে নবযুগের সূচনা হলো।

সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান ও সাভার পৌরসভার মেয়র আব্দুল গণিসহ বিকেএসপি’র কর্মকর্তা, কর্মচারী ও প্রশিক্ষণার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত