পাকুন্দিয়ায় যুবলীগ নেতাকে পুড়িয়ে হত্যার চেষ্টা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১৯:২০

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় যুবলীগ নেতা রাজিবকে ঘুমন্ত অবস্থায় ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাতে উপজেলার বাহাদিয়া বাজারে এ নির্মম ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় মুমূর্ষু অবস্থায় ওই যুবলীগ নেতা ও তার চাচাতো ভাই রুবেলকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ও পরে বাজিতপুর ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ওই হাসপাতালে চিকিৎসাধীন দুজনের শরীরের অধিকাংশই পুড়ে গেছে।

রাজিব এগারসিন্দুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বাহাদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদকও।

বাহাদিয়া বাজারের একটি ঘরে রাতযাপন করেন যুবলীগ নেতা রাজিব। প্রতিদিনের মতো শনিবার দিবাগত রাতে তিনি ও তার চাচাতো ভাই রুবেল রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। রাতের কোনো এক সময় কে বা কারা ঘরের বাইওে থেকে দরজা আটকিয়ে ওই ঘরে আগুন দেয়। এতে আগুন লেগে দুজনই গুরুতর আহত হন। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। আগুনে শরীরের অধিকাংশই পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদের ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত