কনিষ্ঠ পুত্র লাবলুকে দেখে রাখার আহ্বান সাজেদার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ১৯:৫৬ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ১৯:৫৫

ফরিদপুরে এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে কনিষ্ঠ পুত্র লাবলু চৌধুরীকে দেখে রাখতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের উপনেতা ফরিদপুর-২ (সালথা, নগরকান্দা) আসনের সাংসদ সৈয়দা সাজেদা চৌধুরী।

রবিবার নগরকান্দা উপজেলার লস্করদিয়া আতিয়ার রহমান উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ জনসভার আয়োজন করে ইউনিয়ন আ.লীগ।

ওই জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাজেদা। বিকাল সোয়া পাঁচটার দিকে বক্তব্য শুরু করেন তিনি। সাজেদা চৌধুরী মাত্র আড়াই মিনিট বক্তব্য দেন।

সাজেদা চৌধুরী দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আবার শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

সাজেদা চৌধুরীর ওই সভায় বিশেষ অতিথি তার কনিষ্ঠ পুত্র সাহদাব আকবর চৌধুরী লাবলু চৌধুরীর নাম উল্লেখ করে বলেন, লাবলু চৌধুরী আপনাদের সাথে সব সময় থাকবে। তার (লাবলু) প্রতি আমার দোয়া রয়েছে। আপনারা তার সাথে থাকবেন।

লস্করদিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত ওই জনসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, সালথা উপজেলা আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নগরকান্দা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত