কুমিল্লায় বিএনপির মিছিলে পুলিশের বাধা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২০:৩৮

কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাধার অভিযোগ বিএনপির। রবিবার নগরীর মনোহরপুর এলাকায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের প্রতিবাদে কালো পতাকা মিছিল বের করে বিএনপি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক হাজী শফিউল আলম রায়হান জানান, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি হিসেবে জেলা ও মহানগর বিএনপি কালো পতাকার মিছিল বের করে। নগরীর নিমতলী থেকে শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি  কলেজ গেইটে আসলে পুলিশ মিছিলে বাধা দেয়। মিছিল নিয়ে আমাদের বের হতে দেয়নি। আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাঁধা দিয়ে সরকারের ফ্যাসিবাদী চরিত্রের বহিপ্রকাশ ঘটিয়েছে।

কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল ইসলাম বলেন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী ইয়াছিনের বাড়ির পাশ থেকে বিএনপির কিছু নেতাকর্মী কালো পতাকা নিয়ে মিছিল বের করে। ভিক্টোরিয়া কলেজ অতিক্রম করে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে, যার কারণে পুলিশ মিছিলে বাধা দিয়েছে। 

বিএনপির মিছিলে এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর বিএনপি নেতা আমীরুজ্জামান আমীর, ভিপি জসিম উদ্দিন, জেলা বিএনপি নেতা হাজী সফিউল আলম রায়হান, শিক্ষক নেতা অধ্যাপক নেছার আহমেদ রাজু, যুবদল নেতা মাহমুদুল হাছান পিটার, বকুল প্রমুখ।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত