একা খেলে মজা নেই: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২০:৫৬

নির্বাচনী মাঠে একা খেলে মজা নেই বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বলেছেন, আগামী সংসদ নির্বাচনী প্রতিপক্ষকে পরাজিত করেই আওয়ামী লীগ জিততে চায়। নির্বাচনী মাঠে একা খেলে মজা নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করে হ্যাট্রিক করতে চায়।

রবিবার নিজের নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজীপুরে দুটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত পৃথক দুটি সমাবেশে এ কথা বলেন তিনি। দুপুরে মন্ত্রী তার মায়ের নামে স্থাপিত বেগম আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের একাডেমিক ভবন ও ছাত্রাবাসের উদ্বোধন এবং বিকালে পল্লী বিদ্যুতের কাজীপুর জোনাল অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী।

দলের নেতাকর্মীদের উদ্দেশে নাসিম বলেন, ‘এখন ঘরে বসে থাকার সময় নেই। উন্নয়ন এবং ভালোবাসা দিয়ে জনগণের কাছে ভোট চাইতে হবে। রাস্তাঘাট, স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসাসহ অবকাঠামোগত সকল উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গ্রামে গ্রামে, বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে হবে।’

আগামী সংসদ নির্বাচন বানচাল করতে হায়েনার দল মাঠে নেমে এমন মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২০১৪ সালের মতো জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করার পায়তাঁরা চলছে। কিন্তু দেশের শান্তিপ্রিয় মানুষ উন্নয়ন ধ্বংসকারী যেকোনো অশুভ শক্তিকে ভোটের মাঠে প্রতিহত করবে।

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে নাসিম বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে মহাকাশ ও সমুদ্রসীমা জয় করা হয়েছে। পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হচ্ছে। তৃণমূল মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের কাজ করা হচ্ছে।’ সমাবেশে ড. কামাল ও ব্যারিস্টার মঈনুলদের এক এগারোর কুশীলব উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘এরাই শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার নামে সে সময় মামলা করেছিল। সেই মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়া এখন জেলখানায় বন্দী। সময়ের পরিবর্তনে এক এগারোর সেই কুশীলবরা আবার মাঠে নেমেছেন। খালেদা জিয়ার পক্ষাবলম্বন করে আন্দোলনের হুমকি দিচ্ছেন। আওয়ামী লীগ নির্বাচন চায়, বাংলার জনগণও নির্বাচন চায়। দেশে কোনো মার্শাল ল চাই না। আওয়ামী লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না, শুধু ভয় পায় চক্রান্তÍকারী ও ষড়যন্ত্রকারীদের। তবে এদেশের জনগণ চক্রান্তকারীদের কালো হাত ভেঙে দেবে।

ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

দুর্নীতি ও ভোটাধিকার হরণ ছাড়া আ.লীগের আর কোনো অর্জন নেই : এবি পার্টি

‘দেশে ইসলামবিদ্বেষী অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’

ক্ষমতাসীনদের কেউ ভালো নেই: গয়েশ্বর

সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার: গণতন্ত্র মঞ্চ

ইফতার পার্টিতে আল্লাহ-রাসুলের নাম না নিয়ে আ.লীগের গিবত গায়: প্রধানমন্ত্রী

বাংলার মাটি থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই: ওবায়দুল কাদের

দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে বন্ধু রাষ্ট্রের সহযোগিতা চাইলেন মঈন খান

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী: আ.লীগের আলোচনা সভায় প্রধানমন্ত্রী

জবি শিক্ষার্থী অবন্তিকার আত্মহত্যার ঘটনায় চরমোনাই পীরের উদ্বেগ 

শিক্ষা ব্যবস্থার সর্বস্তরে কুরআনের শিক্ষা চালু করতে হবে: মুজিবুর রহমান

এই বিভাগের সব খবর

শিরোনাম :