তিন দিন পর নিখোঁজ গৃহপরিচারিকা উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২১:৫৩

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আইনজীবী সৈয়দ আলমের বাসা থেকে নিখোঁজ হওয়া গৃহপরিচারিকাকে নিখোঁজের তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত ১৯ অক্টোবর বালিয়াডাঙ্গী থানার গৃহ পরিচারিকা হারানোর বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেন ওই আইনজীবী।

শনিবার রাত সাড়ে ১১টায় সময় বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের কাচনা মধুপুর গ্রামের বাদল নামের এক যুবক গৃহপরিচারিকা শাপলা (১৩) কে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসলে পুলিশ আইনজীবীর করা সাধারণ ডায়েরির সাথে শাপলার মিল খুঁজে পায়।

রাতে বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম ওই আইনজীবীকে থানায় ডেকে নিয়ে যান। উদ্ধার করা মেয়েটিই শাপলা বলে শনাক্ত করেন ওই আইনজীবী।

উদ্ধার হওয়া গৃহপরিচারিকা শাপলা জানায়, গত তিন বছর পূর্বে ঢাকার একটি বাসায় কাজের মেয়ে হিসেবে নিয়োজিত ছিল সে। সেখান থেকে পঞ্চগড় জেলার বোদা থানার সাকুয়া বাকপুর গ্রামের মিজান তাকে মাসিক চুক্তির ভিত্তিতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীস্থ সৈয়দ আলমের বাসায় রাখেন। দীর্ঘদিন বাবা মায়ের সাথে কোন যোগাযোগ না থাকায় বাড়িতে ফিরে যাওয়ার জন্য সে গোপনে পালিয়েছিল বলে জানায়।

বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম বলেন, নিখোঁজ হওয়া শাপলা নামের মেয়েটি উদ্ধার করে বাদলের জিম্মায় দেয়া হয়েছে। তার বাবা-মায়ের নাম ঠিকানা যোগাড় করে সংশ্লিষ্ট থানায় বার্তা পাঠানো হয়েছে। শিগগির তার বাবা মায়ের কাছে মেয়েটিকে হস্তান্তর করতে পারব বলে আশা করছি।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :