প্রবাসী যুবক অপহরণ, ১৫ দিনেও উদ্ধার হয়নি

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২২:০১

নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের তালতলী বাজার থেকে মো. পারভেজ হোসেন (২৫) নামে এক প্রবাসী যুবককে অপহরণের ১৫ দিন অতিবাহিত হলেও এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। একমাত্র সন্তানকে ফিরে পেতে পুলিশের দ্বারে দ্বারে ঘুরে-বেড়াচ্ছেন পিতা।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত (৭ অক্টোবর) রবিবার রাত সাড়ে ৯টার দিকে গজারিয়া ইউনিয়নের তালতলী বাজার থেকে দুর্বৃত্তরা পারভেজকে অপহরণ করে নিয়ে যায়। এরপর ওই রাতেই অপহরণকারীরা পারভেজের মোবাইল ফোন থেকে কল দিয়ে পরিবারের নিকট এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। কিন্তু পারভেজের পিতা তাজুল ইসলাম অপহরণকারীদের দাবিকৃত এক লাখ টাকা মুক্তিপণ দিতে পারেনি। এ ঘটনায় পারভেজের পিতা তাজুল ইসলাম পলাশ থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ করার ১৫ দিন অতিবাহিত হলেও এখনো পারভেজকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

অপহৃতের পিতা তাজুল ইসলাম বলেন, আমার একমাত্র ছেলে পারভেজ মাস দুই মাস আগে বিদেশ থেকে দেশে আসে। ঘটনার দিন বিকালে পারভেজ তার নানার বাড়ি থেকে পলাশে আমাদের বাড়িতে ফেরার পথে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে পারভেজের মুক্তিপণ হিসেবে এক লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। কিন্তু আমার কাছে এতগুলো টাকা ওই সময় ছিল না। আমি তখন দিশেহারা হয়ে পলাশ থানা পুলিশের শরণাপন্ন হই। কিন্তু ১৫ দিন অতিবাহিত হয়ে গেলেও আমার সন্তানের কোনো সন্ধান নেই। আমি আমার ছেলেকে ফিরে পেতে চাই।

এ ব্যাপারে পলাশ থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তাফা জানান, পারভেজকে উদ্ধারে পুলিশি তৎপরতা ও অপহরণের সাথে জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :