কোহলি-রোহিতের জোড়া সেঞ্চুরিতে ভারতের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২২:১১

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আট উইকেটে জয় পেয়েছে স্বাগতিক ভারত। এই ম্যাচে সেঞ্চুরি করেছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা ও অধিনায়ক বিরাট কোহলি। ১১৭ বলে ১৫২ রান করে অপরাজিত থাকেন রোহিত শর্মা। ওয়ানডেতে এটি তার ২০তম সেঞ্চুরি। ১০৭ বলে ১৪০ রান করেন বিরাট কোহলি। ওয়ানডেতে এটি তার ৩৬তম সেঞ্চুরি।

রবিবার ভারতের গুয়াহাটিতে অনুষ্ঠিত ম্যাচটিতে ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩২৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪২.১ ওভারে দুই উইকেট হারিয়ে জয় তুলে নেয় ভারত। ব্যাটিংয়ে নেমে দলীয় ১০ রানে প্রথম উইকেট হারায় ভারত। এরপর ২৪৬ রানের পার্টনারশিপ গড়েন রোহিত শর্মা ও বিরাট কোহলি।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটে ৩২২ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে সেঞ্চুরি করেন শিমরন হেটমায়ার। ওয়ানডেতে এটি তার তৃতীয় সেঞ্চুরি। অন্যদের মধ্যে কাইরান পাওয়েল ৫১ ও জ্যাসন হোল্ডার ৩৮ রান করেন। ভারতের বোলারদের মধ্যে মোহাম্মদ শামি ২টি, খলিল আহমেদ ১টি, যুজবেন্দ্র চাহাল ৩টি ও রবীন্দ্র জাদেজা ২টি করে উইকেট শিকার করেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত