টেকনাফে ৩০ হাজার ইয়াবাসহ তিন নারী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২২:২২

কক্সবাজারের টেকনাফে ‘ইয়াবা গ্রাম’ খ্যাত টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবাসহ একই পরিবারের তিনজনকে আটক করেছে পুলিশ। এরা সবাই শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমানের পরিবারের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

রবিবার বিকালে এ তথ্য জানান টেকনাফ সদ্য যোগদানকারি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

আটকরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া জিয়াউর রহমানের স্ত্রী রোজিনা আকতার (২২), একই পরিবারের নুর ইসলামের স্ত্রী নুর বেগম (৫০) আবদুর রহমানের স্ত্রী ইসমতারা (২০)।

ওসি বলেন, ‘ইয়াবা গ্রাম’ হিসেবে খ্যাত টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় এক ইয়াবা গডফদারের বাড়িতে ইয়াবা মজুদ রাখা হয়েছে, এমন খবর পেয়ে তিনিসহ পুলিশের একটি দল শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ জিয়াউর রহমান জিয়া বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় তার ‘রাজপ্রসাদ’ বাড়িতে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় জিয়াউর রহমানের স্ত্রীসহ তিন নারীকে আটক করা হয়। জিয়া স্বরাষ্টমন্ত্রণালয়ে তালিকাভুক্ত একজন ইয়াবা ব্যবসায়ী।

অভিযানের সময় বাড়িতে তাকে পাওয়া যায়নি উল্লেখ করে ওসি বলেন, সরকার টেকনাফ থেকে ইয়াবা নির্মূল করতে আমাকে এই অঞ্চলে পাঠিয়েছে। ফলে ইয়াবা নির্মূল করতে জীবন বাজি রাখতে প্রস্তুত। ইয়াবার সঙ্গেই যত বড়ই প্রভাবশালী জড়িত হউক তাদেরকে শেষ করে দেওয়া হবে। ইয়াবা শেকড় তুলে নেওয়া হবে।

এ ঘটনায় শীর্ষ গডফাদার ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান ও তার ভাই আবদুর রহমানকে পলাতক দেখিয়ে মাদক মামলা রুজু করে ইয়াবাসহ আটক নারীদের কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত