ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৮, ২২:৪৮

সিঙ্গাপুরে চিকিৎসাধীন ধর্মমন্ত্রী মতিউর রহমানের (৭৬) শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তার শরীর এখনও বেশ দুর্বল। মঙ্গলবার মন্ত্রীর এনজিওগ্রাম শেষে পরবর্তী চিকিৎসা কার্যক্রম শুরু হবে।

ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা ও মন্ত্রীর একান্ত সচিব আনোয়ার হোসেন ঢাকাটাইমসকে এ খবর জানিয়েছেন।

তিনি বলেন, সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন মন্ত্রী এখন আগের চেয়ে ভালো আছেন। তিনি নিয়মিত খাওয়া দাওয়া করছেন, স্বাভাবিক কথাবার্তা বলছেন। তবে শরীরটা একটু দুর্বল। পরিবারের সদস্যরা ছাড়াও অসুস্থ্য মন্ত্রীর পাশে তার ব্যক্তিগত চিকিৎসকও রয়েছেন’।

ধর্ম মন্ত্রণালয়ের এ কর্মকর্তা আরো জানান, মন্ত্রীর নিউমোনিয়ার সমস্যা আগে থেকেই ছিল। আগে একবার বাইপাস সার্জারিও করা হয়েছে। এর মধ্যে প্রচ- জ্বর হয়েছিল। পাশাপাশি কাজের চাপটা বেশি থাকায় সবমিলিয়ে দেশে থাকতে গত ১৭ অক্টোবর তার নির্বাচনী এলাকা ময়মনসিংহে অসুস্থ হয়ে পড়েন। এ সময় জ্বরের সঙ্গে কয়েকবার বমি করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়।

ডাক্তাররা পরীক্ষা নিরীক্ষা শেষে জানান, মন্ত্রীর মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে। পরের দিন ১৮ অক্টোবর বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ধর্মমন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।

ঢাকাটাইমস/২১অক্টোবর/আরকে/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত