চাঁদপুরে সড়কে ঝরল বাবা-ছেলেসহ তিন প্রাণ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৮, ১৪:০৩ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ০৯:১৪
ফাইল ছবি

চাঁদপুরে হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। হতাহতরা একটি সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। ধারণা করা হচ্ছে ট্রাক চাপায় এ দুর্ঘটনা ঘটে।

সোমবার ভোররাত পৌনে চারটার দিকে উপজেলার চাঁদপুর-কুমিল্লা সড়কের বাকিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক বাজারের মৃত নাজির হোসেন পাটওয়ারীর ছেলে এলেম হোসেন (৪৫), তার একমাত্র ছেলে একরাম হোসেন (২৭), একই উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই কাজী বাড়ীর মৃত. গোলাম মোস্তফার ছেলে আবু সুফিয়ান (৩৬)।

এ ঘটনায় আহত একই উপজেলার পাটওয়ারী বাড়ীর সলেমান পাটওয়ারীর ছেলে বিল্লাল হোসেন ও অজ্ঞাত সিএনজি চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টামটা দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউনিয়ণ পরিষদ সদস্য মোহাম্মদ হোসেন জানান, নিহতরা সবাই চাঁদপুরে বরশি দিয়ে মাছ ধরার জন্য যাচ্ছিলেন। তারা রাত ৩টায় ওয়ারুক থেকে সিএনজি অটোরিকশায় করে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক ফরিদ আহমেদ জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের সংস্কার কাজ চলমান রয়েছে। রাতের বেলায় ঠিকাদারী প্রতিষ্ঠান রানা বিল্ডার্স রাস্তার ওপর এলোমেলোভাবে মাটি ফেলে রাস্তা সরু করে রাখায় এমন দুর্ঘটনা ঘটেছে। কি ধরণের গাড়ীর সাথে সিএনজির সংঘর্ষ ঘটেছে তা কেউ নিশ্চিত করে বলতে পারছে না।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল জানান, ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যান বা ট্রাক সিএনজিকে পেছন থেকে ধাক্কা দিয়ে সিএনজির উপর দিয়ে চলে যায়। এতে করে সিএনজির পেছনের সিটে বসা বাবা-ছেলেসহ একই এলাকার তিনজন ঘটনাস্থলেই নিহত হন।

দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে চাঁদপুর ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস পৌঁছে আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল  হাসপাতালে পাঠায়।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত