আইপের সুবিধা পাবেন বাংলালিংক গ্রাহকরা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ০৯:১৮

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদেরকে সহজে কেনাকাটার ক্ষেত্রে ডিজিটাল মাধ্যমে অর্থ পরিশোধের সুযোগ দেওয়ার উদ্দেশ্যে দেশের প্রথম ডিজিটাল সার্ভিস ওয়ালেট প্রোভাইডার আইপে-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

বাংলালিংক-এর অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও আইপে সিস্টেমস লিমিটেডের সিইও জাকারিয়া স্বপন বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুইটির পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর ডিজিটাল বিসনেস ও গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর গৌরব কাক্কর, বাংলালিংক-এর হেড অব ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাশেদ মোসলেম, বাংলালিংক-এর ডিজিটাল ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো. আরিফুল হক, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মো. আবুল খয়ের চৌধুরী প্রমুখ।

এই চুক্তি অনুসারে, বাংলালিংক ও আইপে সম্মিলিতভাবে বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল সেবার ক্রয়ের জন্য অর্থ সহজে পরিশোধের সুবিধা দিতে উদ্যোগ গ্রহণ করবে। এর ফলে বাংলালিংক-এর গ্রাহকরা আইপে ব্যবহার করে ডিজিটাল টাপ পয়েন্ট, মাই বাংলালিংক অ্যাপ ও বাংলালিংক-এর ওয়েবসাইটের মাধ্যমে তাদের মোবাইল ব্যালান্স রিচার্জ করতে পারবেন।

এছাড়া আইপে-এর মাধ্যমে বাংলালিংক ওয়ালেট রিফিলসহ বাংলালিংক-এর ওয়েবসাইট, ই-শপ ও বাংলালিংক ওয়াক-ইন-সেন্টার থেকে বিভিন্ন পণ্য ও সেবা ক্রয় করা যাবে।    

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত