দীপ-বীরের বিয়ে ১৪ নভেম্বর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৮, ১২:৪১ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ১০:৩৪

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে জনপ্রিয় লাভবার্ড জুটি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং। তাদের বিয়ে নিয়ে এ পর্যন্ত অনেক জল্পনা ও গুঞ্জন হয়েছে। একাধিক বার একাধিক মাস-তারিখও প্রকাশ পেয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু সেগুলোর কোনোটারই সত্যতা মেলেনি। মুখ খোলেননি দীপিকা-রণবীর। শেষমেষ সব জল্পনা ও গুঞ্জনের অবসান ঘটালেন তারাই। নিজেদের ইনস্টাগ্রামে বিয়ের আমন্ত্রণপত্র পোস্ট করে জানিয়ে দিলেন বিয়ের তারিখ।

আমন্ত্রণপত্রে লেখা রয়েছে, বিয়ের অনুষ্ঠান হবে দুই দিন। ১৪ ও ১৫ নভেম্বর। প্রথমদিন বিয়ে, পরের দিন রিসেপশন। হিন্দি ও ইংরেজিতে ছাপানো হয়েছে আমন্ত্রণপত্র। সেখানে জীবনের নতুন অধ্যায় ‍শুরুর পথে ভক্ত, শুভানুধ্যায়ী ও সমালোচক সকলেরই আশীর্বাদ চেয়েছেন দীপিকা-রণবীর। তবে তাদের বিয়ের অনুষ্ঠান কোথায় হবে এবং অতিথিদের তালিকায় কারা কারা থাকবেন সেসব এখনও প্রকাশ করা হয়নি।

গত কয়েক মাস ধরেই গুঞ্জন চলছিল, আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি জুটির পর কোন সেলিব্রেটি বিয়ের সাক্ষী হবে বলিউড। দীপিকা-রণবীর নাকি নিক-প্রিয়াঙ্কা। কিছুদিন আগে খবর বেরিয়েছিল, মার্কিন গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান হবে তিন দিন। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। যদিও এ ব্যাপারে নিক-প্রিয়াঙ্কা এখনও কিছু জানাননি। তার আগেই বিয়ের তারিখ ঘোষণা করে ফেললেন দীপিকা ও রণবীর।

এর আগে গুঞ্জন উঠেছিল, বিরাট-আনুশকার মতো দীপিকা-রণবীরও তাদের বিয়ের অনুষ্ঠান সারবেন ইতালিতে। কোমো লেকের ধারে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এই কোমো লেককে ঘিরে রয়েছে খুবই ছোট্ট ও সুন্দর একটি গ্রাম। বিশ্বের বহু ধনকুবের ও হলিউড তারকাদের বিয়ের অনুষ্ঠান হয়েছে এখানে। সে সময় বিভিন্ন মিডিয়া খবর প্রকাশ করেছিল, কোমো লেকের এই ছোট্ট গ্রামে ১০ নভেম্বর হবে দীপিকা-রণবীরের বিয়ে। তবে একটু দেরিতে হলেও দীপিকা-রণবীরই জানালেন বিয়ের সঠিক তারিখ।

ঢাকাটাইমস/২২ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত