‘মেসির অভাব পূরণের শক্তি আছে আমাদের’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৮, ১২:৪৮ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ১২:৪৪

চোটের কারণে প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেলেন বার্সা তারকা লিওনেল মেসি। যার জন্য চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাকে পাচ্ছে না বার্সেলোনা। আর্জেন্টোইন এই তারকার না থাকাটা বার্সার জন্য বড় ধাক্কা হলেও তার অভাব পূরণ করার শক্তি বার্সার আছে বলে মনে করেন মেসির ক্লাব সতীর্থ জোরার্ড পিকে।

শনিবার রাতে ঘরের মাঠে সেভিয়ার বিপক্ষে ম্যাচের ষোড়শ মিনিটে বল দখলের সময় পড়ে গিয়ে ডান হাতে ব্যথা পান মেসি। প্রথমে মাঠে পরে সাইডলাইনে বেশ কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা চলে তার। শেষ পর্যন্ত ম্যাচটি আর খেলতে পারেননি তিনি।

পরে কাতালান ক্লাবটি জানিয়েছে মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়েছে। সুস্থ হয়ে মাঠে ফিরতে সময় লাগবে প্রায় তিন সপ্তাহ।

চোটের কারণে বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে খেলতে পারবেন না মেসি। তার চার দিন পর ঘরের মাঠে চিরশত্রু রিয়ালের বিপক্ষেও থাকবেন না তিনি।

তার অভাব পূরণের প্রসঙ্গে বার্সা তারকা পিকে বলেন,‘আমরা জানি, সে দলে থাকলে আমরা আরও শক্তিশালী থাকি। তবে তার অনুপস্থিতি আমাদের উপর প্রভাব ফেলুক এটা আমরা চাই না। তাকে দলে পাওয়া-না পাওয়া বড় ধরনের পার্থক্য গড়ে দেয়। তবে তা পূরণে আমাদের যথেষ্ট শক্তি আছে। যার জন্য সে আছে কি নাই, তা নিয়ে চিন্তার কিছু নেই।’

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত