টি-টোয়েন্টি দলে ফিরেছেন মালিঙ্গা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ১৮:১১

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের জন্য সোমবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। এই দলে ফিরেছেন পেসার লাসিথ মালিঙ্গা। তিনি সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচটি খেলেছেন গত বছরের ৬ সেপ্টেম্বর। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো করায় টি-টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন মালিঙ্গা।

টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক করা হয়েছে থিসারা পেরেরাকে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৭ অক্টোবর। টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। গত সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে ভালো করতে ব্যর্থ হওয়ায় ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও ডাক পাননি ম্যাথুজ।

ইংল্যান্ডের বিপক্ষে এখন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে স্বাগতিক শ্রীলঙ্কা। ওয়ানডে সিরিজ এখন পর্যন্ত চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে তিনটিতে জয় পেয়েছে ইংল্যান্ড। আর একটি ম্যাচ পরিত্যক্ত হয়। সুতরাং, সিরিজটি ইতোমধ্যে ইংল্যান্ড জিতে নিয়েছে। আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে তিনটি ম্যাচের টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কা ও ইংল্যান্ড।

শ্রীলঙ্কা টি-টোয়েন্টি স্কোয়াড: থিসারা পেরেরা (অধিনায়ক), দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, কুসল জানিথ পেরেরা, কুসল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, কামিন্দু মেন্ডিস, ইসুরু উদানা, লাসিথ মালিঙ্গা, দুশমান্থ চামিরা, আকিলা ধনঞ্জয়া, কাসুন রাজিথা, নুয়ান প্রদীপ, লক্ষণ সান্দাকান।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত