পর্বত চূড়ায় ক্যামেরাবন্দি অজ্ঞাত যুগল

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৮, ১৮:২৯ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ১৮:২৭

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সিয়েরা নেভাদা পর্বতমালার সমন্বয়ে অবস্থিত জোসেমাইট জাতীয় উদ্যান। সেখানকার একটি পর্বতের চূড়ায় মার্কিন আলোকচিত্রী ম্যাথিউ ডিপ্পেলের ক্যামেরায় ধরা পড়ে অসাধারণ একটি রোমান্টিক মুহূর্ত।

সেখানে এক তরুণ প্রেমিক তার প্রেমিকাকে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন। স্বাভাবিকভাবে এক মুহূর্ত দেরি করেননি ম্যাথিউ ডিপ্পেল। দূর থেকেই ক্যামেরা তাক করেন ওই যুগলের দিকে।

তবে আফসোসের বিষয় ওই যুগলকে তার তোলা অসাধারণ এই রোমান্টিক মুহূর্তের ছবি দেখাতে পারেননি তিনি। তাই ওই যুগলকে খুঁজে পেতে ম্যাথিউ বেছে নেন সোশ্যাল মিডিয়াকে।

ছবিটা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর ভাইরাল হয়ে যায়। কিন্তু এখনো ওই যুগলের হদিস মেলেনি।

বিবিসি জানায়, ২৪ বছর বয়সী ডিপ্পেল অন্যান্য ফটোগ্রাফার এবং পর্যটকদের সঙ্গে টাফট পয়েন্টে দাঁড়িয়ে ছবি তুলছিলেন। তার তোলা ছবিটি এখন ভাইরাল।

ম্যাথিউ ডিপ্পেল বলেন, ‘আমি ক্যামেরা নিয়ে প্রস্তুতই ছিলাম। তাদের দেখামাত্র ছবি তুলে ফেলি। কিন্তু কাছে যাওয়ার আগেই তারা চলে যায়। আমি আসলে ঠিক সময়ে ঠিক জায়গাতে ছিলাম।’

ওই যুগলদের খুঁজতে ছবি তোলার পর টাফট পয়েন্টে যান ডিপ্পেল। কিন্তু সেখানে অনেক মানুষ ছিল। আরও তিন থেকে চারটি যুগল ছিল। যারা একই ধরনের পোশাক পরে ছবি তুলছে।

১৭ অক্টোবর ওই যুগলকে খুঁজে পেতে ছবিটি ফেসবুক, টুইটারে শেয়ার করেন ডিপ্পেল। যাতে করে এই প্রেমিক যুগলকে কেউ খুঁজে পেতে সাহায্য করেন।

ছবি পোস্ট করে তিনি লিখেন, ‘এই যুগলকে খুঁজে পেতে ইন্টারনেট তোমার সহযোগিতা দরকার। গত ৬ অক্টোবর জোসেমাইট জাতীয় উদ্যানের টাফট পয়েন্ট থেকে ছবিটি তোলা হয়েছে। আমিই ছবিটি তুলেছি এবং তাদের জন্য এই ছবিটি নিশ্চয়ই অনেক রোমান্টিক হবে।’

ফেসবুকে এই ছবিটি পোস্ট করার পর ১৫ হাজারের বেশি শেয়ার হয়েছে এবং প্রায় দেড় লাখের মতো রিটুইট হয়েছে। কিন্তু এখনো ওই যুগলকে খুঁজে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :