আমিরাতের বিপক্ষে অস্ট্রেলিয়ার সহজ জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৮, ২১:১২

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে সহজে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। আবুধাবিতে অনুষ্ঠিত ম্যাচটিতে অজিরা জয় পেয়েছে সাত উইকেটে। সংযুক্ত আরব আমিরাতে এখন পাকিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। তার মধ্যে আমিরাতের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলল অজিরা।

সোমবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ১১৭ রান সংগ্রহ করে সংযুক্ত আরব আমিরাত। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন শাইমন আনোয়ার। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ নাভিদ। ২৭ রান করতে তিনি বল খেলেন ১৩টি। অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে নাথান কুল্টার-নাইল ২টি, বিলি স্ট্যানলেক ২টি ও অ্যান্ড্রু টাই ১টি করে উইকেট শিকার করেন।

পরে অস্ট্রেলিয়া ব্যাট করতে নেমে ১৬.১ ওভারে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে ৬৮ রান করে অপরাজিত থাকেন ওপেনার ডি’আর্কি শর্ট। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান করেন ক্রিস লিন। সংযুক্ত আরব আমিরাতের বোলারদের মধ্যে আমির হায়াৎ ২টি ও ইমরান হায়দার ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন অজি ওপেনার ডি’আর্কি শর্ট।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত